AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

“আত্মহত্যা” নিয়ে যা বললেন তানজিন তিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৮ পিএম, ১৬ নভেম্বর, ২০২৩
“আত্মহত্যা” নিয়ে যা বললেন তানজিন তিশা

বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে ছড়িয়ে পড়ে অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন। ঘুমের ওষুধ খেয়ে তিনি এ চেষ্টা চালিয়েছেন বলে তাঁর ঘনিষ্ঠজনরা বলছেন। তিনি অসুস্থ হয়েছেন এবং মধ্যরাতে তাঁকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয়েছিল। এরপর সুস্থ হয়ে  হাসপাতাল থেকে বাসায় ফিরেই ফেসবুকে লম্বা এক স্ট্যাটাস দেন তিনি।

যেখানে তাকে নিয়ে প্রচারিত মিথ্যা সংবাদের কড়া প্রতিবাদ জানিয়েছেন এই অভিনেত্রী। সেইসঙ্গে তিশা এটাও জানিয়েছেন, যারা তার ক্ষতি করেছেন তাদের সকলের নাম সাংবাদিক ভাই-বোনদের সাথে বসে প্রেস কনফারেন্স ফাঁস করবেন।

এই অভিনেত্রী তার স্ট্যাটাসে লিখেছেন, আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই।আসল বিষয়টি হলো, গতরাতে আমার ফুড পয়জনিং-এর পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিলো তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ন সুস্থ।
আরো একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দুইবছর আগে বাবা মারা যায় এবং বিষয়টি আমাকে এতোটাই শক্ত করে যে এই ধরনের পদক্ষেপ আমি এরকম কোন মানুষ অথবা যেকোন মানুষের জন্যই জীবনে নিবোনা।

সবাইকে একটি বিষয় বলতে চাই যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্ল্যেখ করে স্পেশালি আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ ***

যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শীঘ্রই আমার শুভাকাঙ্খিদের জন্য সাংবাদিক ভাই-বোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করবো। ধন্যবাদ।

Musfiq R. Farhan
 

প্রসঙ্গত বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে হঠাৎই ছড়িয়ে পড়ে তিশার আত্মহত্যা চেষ্টার খবর। গুঞ্জন ছড়ায়, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের জটিলতার জের ধরে বুধবার রাতে বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন তিশা।

আত্মহত্যার চেষ্টার বিষয়টি নিশ্চিত না করলেও অভিনেত্রীর হাসপাতালে ভর্তির তথ্য নিশ্চিত করেছিলেন শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।
 
তিনি বলেন, তানজিন তিশা গতরাতে হঠাৎ করে অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখান থেকে তিশাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। 

এরপরই আজ বৃহস্পতিবার ( ১৬ নভেম্বর) বিকেল ৪টায় অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে সাংবাদিকদের পাঠানো এক বার্তায় জানানো হয়, সুস্থ হয়ে এই মুহূর্তে বাসায় অবস্থান করছেন অভিনেত্রী তানজীন তিশা।

 


একুশে সংবাদ/ন.প্র/জাহা 

Link copied!