AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালমানকে মনের কথা বলেই দিলেন কঙ্গনা! (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৪ পিএম, ২৪ অক্টোবর, ২০২৩
সালমানকে মনের কথা বলেই দিলেন কঙ্গনা! (ভিডিও)

বিতর্কের নিরিখে বলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিপাড়ার তারকা এবং তারকাসন্তানদের সমালোচনা করতে কখনও পিছপা হন না তিনি। নিজের মেধা এবং প্রতিভার জেরে বিনোদন জগতে জায়গা তৈরি করেছেন যে শিল্পীরা, তাদের মধ্যে অনেকের সঙ্গেও আদায়-কাঁচকলায় সম্পর্ক কঙ্গনার। সেই কঙ্গনাই নাকি প্রায় প্রেম নিবেদন করে বসলেন ‘বিগ বস্’-এর মঞ্চে! তা-ও আবার সালমান খানকে!

চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে কঙ্গনার পরবর্তী ছবি ‘তেজস’। দেশপ্রেমের এই ছবির প্রচারে এখন ব্যস্ত কঙ্গনা। সেই কাজের সূত্রেই ‘বিগ বস্ ১৭’-এর ঘরে এসেছিলেন অভিনেত্রী। সেখানে এসে প্রতিযোগীদের সঙ্গে আলাপ-পরিচয় করেন তিনি। তবে সেই সব কিছুর মধ্যে সবচেয়ে নজরকাড়া ‘বিগ বস্’ সঞ্চালক সলমনের সঙ্গে তার কথোপকথন।

‘বিগ বস্’-এর ম়ঞ্চে সালমান আসার আগেই এসে পড়েছিলেন কঙ্গনা। সালমানের ভঙ্গিতে নিজেকেই স্বাগত জানান তিনি। পিছনে ততক্ষণে এসে দাঁড়িয়েছেন ভাইজান। কঙ্গনার নকল করা দেখে বেশ অবাক তিনি। তবে তাতে চটেননি, বরং কঙ্গনার সঙ্গে বেশ কিছুক্ষণ রসিকতা করতেও দেখা যায় তাকে।

কঙ্গনাকে সালমান প্রশ্ন করেন, ছবির সেটে যদি কেউ তার সঙ্গে মশকরা করে, তা হলে কি মেজাজ হারান তিনি? কঙ্গনার সোজাসাপটা উত্তর, ‘আপনার মতো হ্যান্ডসাম কেউ যদি হন, তা হলে তো কাজে আরও মন বসে।’ কঙ্গনার এই উত্তর শুনে আরও সাহস পান ভাইজান। তার পরেই তিনি কঙ্গনার উদ্দেশে বলে বসেন, ‘আপনাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। ১০ বছর পরে আপনি কী করছেন?’’ সালমানের এই প্রশ্ন শুনে হেসেই খুন কঙ্গনা। তবে কি বলিপাড়ায় নতুন সমীকরণের সূত্রপাত?

এত দিন বলিপাড়ার সকাল তারকাদের নিন্দাতেই মুখর হয়েছেন কঙ্গনা। বিশেষ করে হৃতিক রোশনের সঙ্গে তার প্রেম ভাঙার পরে বলিউড তারকাদের যেন একেবারে সহ্যই করতে পারেন না তিনি। তবে কি সালমান সেই তালিকার ঊর্ধ্বে? না কি বলিউডে নিজের জায়গা পাকা করতে নতুন ফন্দি আঁটছেন কঙ্গনা? সূত্র : আনন্দবাজার

একুশে সংবাদ/এসআর

Link copied!