AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রহস্যের ইঙ্গিত দিয়ে মেহজাবীন আসছেন নতুন চেহারায়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪০ পিএম, ২১ অক্টোবর, ২০২৩
রহস্যের ইঙ্গিত দিয়ে মেহজাবীন আসছেন নতুন চেহারায়

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী কবে চলচ্চিত্রে আসবেন? এমন প্রশ্ন ভক্ত-অনুরাগীরা প্রতিনিয়তই করেন। সংবাদমাধ্যমের মুখোমুখি হলেও মেহজাবীন এমন প্রশ্নের মুখে হরহামেশাই পড়েন। মেহজাবীনের সহজ উত্তর, ‘সে রকম গল্প হলে অবশ্যই চলচ্চিত্র করব। আগে তো ব্যতিক্রম কিছু হতে হবে, ব্যাটেবলে মিলতে হবে। এর পরই-না চলচ্চিত্র!’


মেহজাবীন এরই মধ্যে নাটকে অভিনয় কমিয়ে দিয়েছেন। বলা যায়, আপাতত নাটক করছেনই না। ব্যস্ততা বাড়িয়েছেন ওটিটি কনটেন্টে। যদিও কিছুদিন আগে এই অভিনেত্রী জানিয়েছিলেন নতুন কাজ না করার খবর।

জীবনে পারফেক্ট প্রেম একবার আসে : মেহজাবীন - দৈনিক আজাদী

সিনেমায় অভিনয় করবেন কি করবেন না, সে বিষয়েও ধোঁয়াশা ছিল মন্তব্যে। বলেছিলেন, ‘সিনেমাতে অভিনয় করছি কিনা, এ নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। যদি সিনেমায় কাজ করি, তাহলে সময় হলেই সবাই জানতে পারবেন। গোপন করব না কিছুই।’

Daily Manobkantha:: সিনেমায় আসছেন মেহজাবীন : Daily Manobkantha

এবার জানা গেল, মেহজাবীন সিনেমাতে অভিনয় করছেন। সূত্রের বরাত দিয়ে দেশের এক সংবাদমাধ্যম জানিয়েছে, নির্মাতা শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় একটি সিনেমার শুটিংয়ে অংশও নিয়েছেন তিনি। এই নির্মাতা এর আগে ওয়েব ফিল্ম ‘গুটি’ বানিয়ে আলোচনায় আসেন। এবার মেহজাবীনকে নিয়ে বানাচ্ছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। কোনো ওটিটি প্ল্যাটফর্মের জন্য নয়, চলচ্চিত্রটি সিনেমা হলেই মুক্তি পাবে।

রৌদ্রস্নাত মেহজাবীন চৌধুরী-

জানা গেছে, নারীপ্রধান চরিত্র নিয়ে এর গল্প। এ সিনেমায় মেহজাবীনের বিপরীতে কোনো নায়ক নেই। তিনিই মুখ্য চরিত্র। এ বিষয়ে মেহজাবীনের কোনো বক্তব্য মেলেনি। আর পরিচালক শঙ্খ দাশগুপ্তের সঙ্গে যোগাযোগ করলে তিনিও বিষয়টি নিশ্চিত না করে এড়িয়ে যান। শুধু বলেন, ফারুকীর উদ্যোগে ‘মিনিস্ট্রি অব লাভ’ এর একটি প্রজেক্ট করছি। আর সিনেমা বানানো হলে অফিসিয়ালিই সব জানাব সবাইকে।

 

মেহজাবীনের ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল ‘রেডরাম’ ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করেছেন।

 

একুশে সংবাদ/চ.টি/না.স

Link copied!