AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পর্দায় আসছে প্যারিসের জীবন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪১ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
পর্দায় আসছে প্যারিসের জীবন

মার্কিন মডেল, গায়িকা, অভিনেত্রী প্যারিস হিলটন। প্রায় সিনেমার মতোই তার পুরো জীবন।

 

চলতি বছরের জানুয়ারিতে প্রথমবার মা হওয়ার খবর জানান ৪১ বছর বয়সী এই তারকা। তার জীবনে ঘটেছে আরও নানা আলোচিত ঘটনা। এবার যা উঠে আসবে পর্দায়। বিনোদনবিষয়ক গণমাধ্যম এন্টারটেইনমেন্ট টুনাইট জানিয়েছে, প্যারিস হিলটনের জীবন নিয়ে তৈরি হচ্ছে টিভি সিরিজ।
Paris Hilton News in Bengali, Videos and Photos about Paris Hilton -  Anandabazar
চলতি বছরের মার্চে প্রকাশিত হয় প্যারিস হিলটনের আত্মজীবনী ‘প্যারিস : দ্য মেমোয়ার’। বইটিতে নিজেকে নিয়ে জানা-অজানা বিভিন্ন বিষয়ের খোলামেলা বয়ান দিয়েছেন এই তারকা। এই বই অবলম্বনেই তাকে নিয়ে সিরিজ তৈরি হবে। যদিও সিরিজ নিয়ে প্যারিসের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

 

তবে নিজের আত্মজীবনী নিয়ে আগে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, বইটি তাকে নিয়ে মানুষের ধারণা বদলে দেবে। জীবনে তিনি কত যে সংগ্রাম করেছেন, অসহায়ত্বের মধ্য দিয়ে গেছেন; মানুষ তা বুঝতে পারবে।

 

জানা গেছে, টিভি সিরিজের জন্য প্রযোজনা সংস্থা এ২৪-এর সঙ্গে মোটা অঙ্কের চুক্তি করেছেন প্যারিস। তবে সিরিজটিতে প্যারিসের চরিত্রে কে অভিনয় করবেন, তা জানা যায়নি।

 

এর আগে প্যারিস হিলটনকে নিয়ে তথ্যচিত্র প্রকাশ হয়। ‘দিজ ইজ প্যারিস’ নামের তথ্য চিত্রটি ২০২০ সালে প্রকাশ করে ইউটিউব। এতে কিশোর বয়সে নানা হয়রানির ঘটনার বয়ান দিয়েছিলেন তিনি। যা দর্শকদের মাঝে বেশ প্রশংসিত হয়।  

 

একুশে সংবাদ/বা.নি/না.স

Link copied!