AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘ডাবিং’ শেষ করলেন অধরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৭ পিএম, ১ অক্টোবর, ২০২৩
‘ডাবিং’ শেষ করলেন অধরা

শুধুমাত্র নিজের অভিনীত সিনেমার ডাবিং সম্পন্ন করার জন্য দেশে ফিরেছেন চিত্রনায়িকা অধরা খান। সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিনো দুয়ার’ সিনেমার শুটিং শেষ করেছেন অধরা বেশ আগেই। কিছুদিন আগে তিনি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন বেড়াতে। সেখানে বেড়ানোর সময়ই তিনি পরিচালকের কাছ থেকে জরুরি ফোন পান সিনেমাটির ডাবিং শেষ করার জন্য। দ্রুত তিনি দেশে ফিরেন। দেশে ফিরে এরইমধ্যে ডাবিংয়ের কাজ শেষ করেছেন তিনি।

অধরা খান বলেন, ‘যুক্তরাষ্ট্র থেকে আমার কানাডা যাবার কথা ছিলো। কিন্তু ডায়মন্ড স্যারের ফোন পেয়ে আমাকে জরুরি ভিত্তিতেই দেশে আসতে হলো দখিনো দুয়ার সিনেমার ডাবিং শেষ করার জন্য। দিনব্যাপী আমি এই সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছি। সব কাজ শেষ করে এখন আমার ছোট বোন অর্চি’র কাছে কানাডায় চলে এসেছি। আর দখিনো দুয়ার-ডাবিং-এর সময় যতোটুকু দেখেছি এবং শুটিংয়ের সময়ের অভিজ্ঞতা থেকে বলতে পারি যে সবমিলিয়ে সিনেমাটি খুব ভালো হয়েছে। জীবন ঘনিষ্ঠ গল্পের এই সিনেমা দর্শকের কাছে ভালোলাগবে আশা করছি।’

অধরা অভিনীত সর্বশেষ সিনেমা হচ্ছে ‘সুলতানপুর’। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। অধরা অভিনীত মুক্তিপ্রাপ্ত অন্যান্য সিনেমাগুলো হচ্ছে ‘মাতাল’, ‘নায়ক’, ‘পাগলের মতো ভালোবাসি’। মাজহারু বাবু পরিচালিত ‘ঠোকর’ সিনেমাতেও অধরার কাজ করার কথা।

এদিকে সিনেমাতে অভিনয়ের হিসেবে নিকেশ একটু পাল্টে ফেলার চেষ্টা করছেন অধরা। তিনি জানান বছরে ভালো গল্পের, চমৎকার নির্মাণশৈলীর দু’তিনটি সিনেমাতে অভিনয় করলেই যথেষ্ট। খুব ভালো গল্পের একটি সিনেমাও পারফেক্ট। যে কারণে অধরা এখন খুব ভালো গল্পের সিনেমার প্রতি আগ্রহী হয়ে উঠেছেন। 

 

একুশে সংবাদ/এসআর

Link copied!