AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তালাকের ভয়েই কি বিয়ে করছেন না মিমি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৭ পিএম, ৭ আগস্ট, ২০২৩
তালাকের ভয়েই কি বিয়ে করছেন না মিমি!

বয়স ৩৪ তবুও টলিপাড়ায় ‘মোস্ট এলিজেবল সুন্দরী’র তালিকা থেকে এখনও নাম বাদ যায়নি মিমি চক্রবর্তীর।

 

কেন বিয়ের পিঁড়িতে বসছেন না এই টলি সুন্দরী? একটা সময় রাজ চক্রবর্তীর সঙ্গে তার প্রেম ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। সেই প্রেম ভাঙার পর প্রায় ৭ বছর কেটেছে, আপতত সিঙ্গল মিমি!


অন্তত নিজের মুখে তেমনটাই দাবি করেন অভিনেত্রী। তবে এই টলিসুন্দরীর লাভ লাইফে উঁকি-ঝুঁকি মারার কম চেষ্টা চলে না।

 

৩৪ বছরের গণ্ডি পার করেও ছাদনা তলায় বসার কোনওরকম তাড়াহুড়ো নেই মিমির। যেখানে নায়িকার বেশিরভাগ বন্ধুই এখন স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন।

 

নুসরাত থেকে শুভশ্রী সবাই এখন ব্যক্তিগত জীবনে থিতু। এর মাঝেই সপ্তাহ শেষে বিয়ে নিয়ে বিস্ফোরক উপলব্ধি মিমির। তার মতে অর্ধেকের বেশি বিয়ে টেকে না। এখন প্রশ্ন হল সেই কারণেই কি বিয়ে করছেন না মিমি?

 

হ্যাঁ. এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে মিমি একটি স্টেটাস শেয়ার করেন। সেখানে লেখা- ‘৫০% বিয়ে গড়ায় ডিভোর্সে….’।


যদিও নিছক মজা করেই এই পোস্ট মিমির। এরপর সেই পোস্টে লেখা রয়েছে, ‘কিন্তু ১০০% পিৎজা ডেলিভারি খুশি বয়ে আনে, তাই পিৎজা ১, ভালোবাসা- ০’।

 

কয়েকদিন আগে সংসার-দাম্পত্য নিয়ে মজাদার রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন মিমি। সেখানে আক্ষেপ প্রকাশ করতে দেখা গিয়েছিল তাকে। কীসের আক্ষেপ? ভিডিয়োয় দেখা গিয়েছে রেস্তোরাঁয় বসে জমিয়ে ডেজার্ট খাচ্ছেন মিমি। ডায়েট ভুলে জিভে জল আনা লোভনীয় কেক-পেস্ট্রিতেই মন তাঁর। প্রেক্ষাপটে বাজছে ভাইরাল ভয়েস ওভার। তাতে শোনা গেল- ‘এখনও আমার ছেলেমানুষি শেষ হচ্ছে না, আর আমার বন্ধুদের বাচ্চা হচ্ছে…বুঝতে পারছি না দুনিয়া দ্রুত গতিতে চলছে নাকি আমি ধীর গতিতে…’।

 

রাজের সঙ্গে ব্রেকআপের পর তুরস্কের এক লাইন প্রোডিউসারের সঙ্গে মিমির ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে এসেছিল। এখন সেই গুঞ্জন ধামাচাপা পড়েছে। বিয়ের পর্ব থেকে দূরে থাকলেও এই সামাজিক প্রতিষ্ঠানের প্রতি আস্থা রয়েছে মিমিরও। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘মা চায় আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না…’।

 

একুশে সংবাদ/এপি

Link copied!