AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিয়া খালিফার মতো ঠকেননি সানি লিওন!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২১ পিএম, ২৪ জুলাই, ২০২৩
মিয়া খালিফার মতো ঠকেননি সানি লিওন!

এক সময় নীল দুনিয়ার রানি ছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। তবে এখন তিনি সে জগত থেকে বেরিয়ে এসে বলিউডে একটা শক্ত আসন তৈরি করেছেন। প্রথম দিকে সিনেমার দর্শকরা তাকে স্বাভাবিকভাবে গ্রহণ না করলেও এখন তিনি ঠিকই অভিনয় দিয়ে মন জয় করছেন সবার। এর আগে কখনো নীল দুনিয়া নিয়ে কথা না বললেও এবার একটি অনুষ্ঠানে নীল ছবিতে কাজের শর্তে মিয়া খালিফার মতো ঠকে যাওয়ার অভিজ্ঞতা হয়নি বলে জানালেন সানি লিওন।


দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, একসময় জনপ্রিয় পর্ন তারকা মিয়া খালিফা ২০১৫ সালে পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার আগে তিন মাসের একটা প্রজেক্টের জন্য মাত্র ৮.৭৫ কোটি আয় করলেও তার প্রযোজকরা তার করা সমস্ত ভিডিও থেকে কয়েক লক্ষ আয় করেছেন। মিয়ার মতো সানিরও কি এমন কোনও খারাপ অভিজ্ঞতা আছে কিনা তেমন প্রশ্নে জবাবে সানি জানান তার এমন কোনও খারাপ অভিজ্ঞতা নেই।



সানির কথায়, ‍‍`সবার অভিজ্ঞতাই আলাদা হয়। আমারটা একদমই আলাদা।‍‍` তিনি মিয়া খালিফার এই অভিজ্ঞতা প্রসঙ্গে বলেন, ‍‍`উনি যদি সঠিক ভাবে ওর চুক্তিপত্র পড়তেন তাহলে এভাবে তাকে কেউই ঠকাতে পারতো না। তাই সই করার আগে চুক্তি পড়া উচিত ভালো করে।‍‍`



এসময় সানি আরো বলেন, অনেকেই মনে করেন, নীল ছবিতে অভিনয় করতে গেলে ফর্সা রঙ, উচ্চতা থাকার প্রয়োজন। কিন্তু এই ধারণা একেবারেই ভুল। শুধু তাই নয় বলিউডকে খোঁচা দিয়ে সানি বলেন, নীল ছবিতে কাজ করতে গেলে রোগা, মোটা কোনো কিছুরই প্রয়োজন নেই। দরকার বিশেষ ধরনের দক্ষতার।


২০১২ সালে ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন সানি। সম্প্রতি তাকে অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবিতে দেখা গিয়েছে। সকলেই তার অভিনয়ের ভীষণ প্রশংসা করেছে।

 

একুশে সংবাদ/এপি

Link copied!