AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৬ পিএম, ১৫ জুলাই, ২০২৩
বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি

সম্প্রতি বিকিনিতে ইনস্টাগ্রামে ঝড় তুলেছেন ব্যাপক জনপ্রিয় ভোজপুরী সিনেমার অভিনেত্রী মোনালিসা। গোলাপি ও কালো রঙের অন্তঃবাসে সুইমিং পুলের পাশে বসে থাকতে দেখা গেছে তাকে। ভক্তদের সামনে প্রায় সময়েই খোলামেলা রূপে হাজির হন তিনি।

বাঙালি দর্শক তাঁকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনে। হইচই-এর হিট ওয়েব সিরিজ  ‘দুপুর ঠাকুরপোর দ্বিতীয় সিজনে ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিল। বাংলার পাশাপাশি হিন্দি, তেলেগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি।


ছবিগুলো ছড়িয়ে পড়তেই ভক্তরাও যেন লুফে নিয়েছে। কেউ তার সাহসী লুকের প্রশংসা করেছে আবার কেউ খোলামেলা অবতারের জন্য কটাক্ষ করেছে।


যদিও এবারই প্রথম নয়, এর আগেও বহুবার বিকিনিতে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। প্রতিবারই ভক্তদের চমকে দিয়েছেন তার নতুন নতুন লুকে।


২০১৮ সালে ‘দুপুরের ঠাকুরপো’ দ্বিতীয় সিজনে লাস্যময়ী ‘ঝুমা বৌদির’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান মোনালিসা। যদিও এর আগে ভোজপুরী সিনেমায় কাজ করেছেন তিনি।

মোনালিসা সর্বশেষ টিভি সিরিয়াল ‘বেকাবু’-তে অভিনয় করেছেন। এছাড়া তাকে দেখা গেছে ওয়েব সিরিজ ‘রাত্রিকে যাত্রী ২’-তে।


অন্তরা ওরফে মোনালিসার জন্ম এক বাঙালি পরিবারে। বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। এছাড়া তেলেগু, কান্নাড়, ওড়িয়া, বাংলা, তামিল ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। হিন্দি ছবির মধ্যে উল্লেখ্য হল বান্টি অর বাবলি ও ব্ল্যাকমেল। এই দুটি ছবিতেই আইটেম গানে দেখা গিয়েছে মোনালিসাকে।

এছাড়া কাফিলা, মানি হ্যায় তো হানি হ্যায়তে দেখা গিয়েছে। ২০১৬ তে বিগবস-এ অংশ নিয়েছিলেন মোনালিসা।


একুশে সংবাদ/এপি
 

Link copied!