AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওখানে শুধুই সমকামিতা ও যৌনতা: আমিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪৮ পিএম, ৯ জুলাই, ২০২৩
ওখানে শুধুই সমকামিতা ও যৌনতা: আমিশা

অভিনেত্রী আমিশা পাটেল

বেশ কয়েক বছর পর ফের বড় পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী আমিশা পাটেল। ১১ অগস্ট মুক্তি পাবে সানি দেওলের সঙ্গে তার বহু প্রতীক্ষিত ছবি ‘গদর ২’। নিজের ছবির মুক্তির আগে ওটিটি প্রসঙ্গে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী। ওটিটি প্ল্যাটফর্মে যে সব বিষয় নিয়ে ছবি, সিরিজ় দেখা যায়, তা ভারতীয় সভ্যতার সঙ্গে বেমানান। তার মতে, দর্শক ক্ষুধার্ত পরিষ্কার-পরিচ্ছন্ন বিনোদনের জন্য। যা এখন নাকি দুর্লভ।

অমিশা এক সাক্ষাৎকারে বলেন, দর্শক ভাল পরিচ্ছন্ন সিনেমার জন্য অপেক্ষা করে রয়েছেন। এমন সিনেমা, যা নাতি নাতনিকে নিয়ে দাদু-ঠাকুমারা দেখতে পারবেন। কিন্তু ওটিটিতে সেটা হয় না। এখানে শুধুই সমকামিতা ও যৌনতা। শিশুদের তো চোখ বন্ধ করে রাখতে হয়। টেলিভিশনে চাইল্ড লক করে রাখতে হয় যাতে তারা স্মার্ট টিভিতেও ওটিটির নাগাল না পায়।


আর এখানেই নাকি আলাদা তার আসন্ন ছবি ‘গদর ২’। এই ছবি একটা সুন্দর গল্প তুলে ধরার চেষ্টা করেছে। শুধু তা-ই নয়, এই ছবি পারিবারিক মূল্যবোধের গল্প বলবে। এছাড়া রয়েছে দুর্দান্ত সংলাপ ও কিছু হৃদয়স্পর্শী দৃশ্য, যা দর্শকের মন ছুঁয়ে যাবে বলেই দাবি অমিশার।


এরইমধ্যে এই ছবিকে সবুজ সঙ্কেত দেওয়া হয়েছে ভারতীয় সেনাবাহিনীর তরফে। ছবির নির্মাতারা দেশের প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে দেখা করায় সেখানেও ইতিবাচক প্রতিক্রিয়াই পেয়েছেন। এই ছবির দ্বিতীয় পর্বে দেখানো হয়েছে, সাকিনা চরিত্রটির মৃত্যু হলেও সাকিনার ছেলে রয়ে গিয়েছে পাকিস্তানে। ছেলেকে ফিরিয়ে আনার জন্য বাবার লড়াই ঘিরেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য।

 

একুশে সংবাদ/এপি

Link copied!