AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিনয় ছাড়ছেন কাজল!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩৭ পিএম, ১৭ জুন, ২০২৩
অভিনয় ছাড়ছেন কাজল!

দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। তাকে ঘিরে হঠাৎ করেই একটি গুঞ্জন বেশ চাউর হয়েছে। এই অভিনেত্রী নাকি সিনেমা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, এমনটাই শোনা যাচ্ছে।

 

এর কারণ হিসেবে সামনে এসেছে কাজলের সন্তান নীলকে সময় দিতে না পারা। ছেলেকে সময় দিতেই সিনেমা থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। তবে তার এই বিরতি সাময়িক নাকি চূড়ান্ত, সে ব্যাপারে জানা যায়নি।

 

প্রতিবেদন অনুসারে, কাজল আগরওয়াল অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ারে ইতি টানার পরিকল্পনা করছেন। নন্দামুরি বালাকৃষ্ণের সঙ্গে তার আসন্ন সিনেমা ‘ভগবন্ত কেশরি’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’-এর শুটিং শেষ করার পরেই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন বলে জানা গেছে।

 

এদিকে বৃহস্পতিবার (১৫ জুন) কাজল আগরওয়ালের একটি টুইট তার ভক্তদের অনেকটাই হতবাক করে দিয়েছে। টুইটারে ঐতিহ্যবাহী পোশাকে নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যার ক্যাপশনে তিনি বলেছেন যে, প্রতিশ্রুতি গুটিয়ে মাঝখানের সময়টাতে বিরতি নিতে যাচ্ছেন!

 

অভিনেত্রীর এমন টুইট ভক্তদের দুশ্চিন্তা আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই নিজের ক্যারিয়ার সম্পর্কে নতুন কোনো ঘোষণা দেবেন কাজল আগারওয়াল।

 

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘লক্ষ্মী কল্যাণম’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন কাজল। এরপর এ পর্যন্ত অন্তত ৫৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘মাগাধিরা’, ‘ডার্লিং’, ‘বৃন্দাবনম’, ‘মিস্টার পারফেক্ট’, ‘জিলা’, ‘থুপাক্কি’র মতো আরও অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। কাজ করেছেন ভারতের শীর্ষ তারকাদের সঙ্গে।

 

একুশে সংবাদ/এপি

Link copied!