AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস, বিপাকে মালাইকা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০০ পিএম, ২৯ মে, ২০২৩
অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস, বিপাকে মালাইকা!

বিটাউনের চর্চিত প্রেমিকযুগল মালাইকা অরোরা-অর্জুন কাপুর। বয়সে ১২ বছরের ছোট অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে বরাবরই সমালোচনায় থাকেন এই অভিনেত্রী। এবার ফের অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে কটাক্ষের মুখে পড়েছেন মালাইকা।

 

সম্প্রতি নেটদুনিয়ায় অর্জুনের পোশাকহীন একটি ছবি পোস্ট করেন লাস্যময়ী এই অভিনেত্রী। ক্যাপশনে মালাইকা লিখেছেন, আমার অলস ছেলে। অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের এমন ছবি ফাঁস করায় রীতিমতো শোরগোল শুরু হয়ে গেছে ভক্ত-অনুরাগীদের মধ্যে।

 

ওই ছবিতে দেখা যায়, মুখে একগাল হাসি, এলোমেলো চুল, বস্ত্রহীন ভাবে সোফায় বসে রয়েছেন অর্জুন। অভিনেতা তার লজ্জাস্থান ঢেকেছেন বালিশ দিয়ে। প্রেমিকের এমন অর্ধনগ্ন এই ছবি দেখা মাত্রই মালাইকার ওপরে বেজায় চটেছেন নেটিজেনরা।

 

একজন লিখেছেন, নিজের ছেলের কথা ভাবুন। আরেক নেটিজেন লিখেছেন, উনি কেন এই ছবিটা দিলেন? আমরা নগ্ন অর্জুন কাপুরকে দেখতে চাই না! আবার আরেকজন লিখেছেন, অত্যন্ত লজ্জাজনক ও নিম্নরুচির পরিচয়।

 

সম্পর্কের শুরু থেকেই খুব একটা রাখঢাকে বিশ্বাসী ছিলেন না এই প্রেমিকযুগল। আর এ কারণেই একাধিক বিতর্ক ও কটাক্ষের মুখেও পড়েন মালাইকা। তবে যা করেছেন সবটাই খোলামেলাভাবেই করেছেন, লুকোচুরি করে কিছু করেননি অর্জুন-মালাইকা।

 

প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর দীর্ঘদিন ধরেই অর্জুন সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। দিন কয়েক আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য তিনি প্রস্তুত। মালাইকার এমন মন্তব্যে শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলে ধারণা করেছিলেন নেটিজেনরা। তবে এখন পর্যন্ত এ প্রসঙ্গে আর কোনো খবর জানা যায়নি।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!