AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দ্বিতীয় বিয়ে নিয়ে কড়া জবাব দিলেন আশীষ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫৫ পিএম, ২৭ মে, ২০২৩
দ্বিতীয় বিয়ে নিয়ে কড়া জবাব দিলেন আশীষ

ভারতীয় অভিনেতা আশিষ বিদ্যার্থী ৬০ বছরে দ্বিতীয় বিয়ে করে রীতিমতো চমকে দিয়েছেন সবাইকে। তার দ্বিতীয় স্ত্রীর নাম রূপালি বড়ুয়া। এদিকে বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে ভক্ত-অনুরাগীরা যেমন তাদেরকে শুভেচ্ছায় ভাসিয়েছেন, তেমনি কটাক্ষের মুখেও পড়েছেন আশিষ। এবার দ্বিতীয় বিয়ে নিয়ে সেই কটাক্ষের কড়া জবাব দিলেন এই অভিনেতা।

 

শুক্রবার (২৬ মে) রাতে ফেসবুকে লাইভে এসে নিজের প্রাক্তন স্ত্রী পিলু বিদ্যার্থী এবং বর্তমান স্ত্রী রুপালি বড়ুয়াকে নিয়ে তাদের সম্পর্কের নানা অজানা কথা প্রকাশ করেন আশিষ।


অভিনেতা বলেন, দিন শেষে আমরা সবাই কিন্তু খুশি থাকতে চাই। আর এই খুশির জন্য আজ থেকে ২২ বছর আগে আমরা একে অন্যের হাত ধরেছিলাম, বিয়ে করেছিলাম। আমাদের জীবনে সন্তান অর্থ, সব থাকলেও একটা সময় গিয়ে বুঝতে পারি যে, আমরা আর ভালো নেই।

 

যদিও আমরা দুজনেই আপ্রাণ চেষ্টা করেছিলাম বিয়েটা টিকিয়ে রাখার জন্য। কিন্তু তারপর বুঝতে পারলাম এতে শুধু একে অন্যের ওপর বোঝা হয়ে থাকব আমরা। তাই সরে আসার সিদ্ধান্ত নিই দুজনে।

 

অভিনেতা আরও বলেন, আমি কারও সঙ্গে হাত ধরে থাকতে চেয়েছিলাম। আমার যখন ৫৫ বছর বয়স তখন আমি সিদ্ধান্ত নিই যে, আমি আবার বিয়ে করব। আর তখনই আমার আলাপ হয় রুপালির সঙ্গে। আমরা কথা বলা শুরু করি। এরপর গত বছর আমরা দেখা করি এবং একে অন্যের প্রতি দুর্বলতা বাড়ে। সে সময় মনে হয় যে বাকি জীবন আমরা স্বামী-স্ত্রী হিসেবে কাটাতে পারি।

 

আশিষ তার বক্তব্যে আরও উল্লেখ করেন, আমার বয়স হোক ৫০ কিংবা ৬০ কিন্তু তাতে কী আসে যায় বন্ধু? জীবনে সবাই খুশি হতে পারে। সেটা যে বয়সই হোক না। তাই সম্মানের সঙ্গে জীবনে এগিয়ে যাওয়াই ভালো। 
 

একুশে সংবাদ.কম/সম   
 

Link copied!