AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার অভিষেকের ওপর প্রতিশোধ নিলেন ঐশ্বরিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০৭ পিএম, ২৭ মে, ২০২৩
এবার অভিষেকের ওপর প্রতিশোধ নিলেন ঐশ্বরিয়া

আইফা-২০২৩ এর উপস্থাপনা করবেন দুই বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও ভিকি কৌশল। সে উদ্দেশ্যে ইতিমধ্যে দুবাই পৌঁছেছে জুনিয়র বচ্চন। তবে সঙ্গে নেই স্ত্রী-কন্যা। 

 

এদিকে ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে গিয়েছিলেন মেয়ে আরাধ্যাকে নিয়ে একা। তখন অবশ্য অভিষেক যাননি, ‍‍`রাই‍‍`সুন্দরী র সঙ্গে। এবার স্বামীর সঙ্গে না গিয়ে সেই শোধই নিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

 

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে অভিষেক বচ্চন দুবাই পৌঁছে গেলেও মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে ঐশ্বরিয়া মুম্বাইতেই রয়ে গেছেন।

 

তবে জানা যায় অভিষেক বচ্চনকে একা যাওয়ার কারনে তাকে প্রশ্নেরও মুখোমুখি হতে হয়েছে যে, কেন ঐশ্বরিয়া এবং আরাধ্যা আসেননি? এবিষয়ে অভিষেক জানান, আরাধ্যার স্কুল রয়েছে। আর সে কারণেই ঐশ্বরিয়া এবার আইফার অনুষ্ঠানে তাদের সঙ্গে থাকতে পারবেন না।

 

প্রসঙ্গত, মা হওয়ার পর নিজের ক্যারিয়ার থেকেও বেশি মেয়েকেই গুরুত্ব দিতে দেখা গিয়েছে প্রাক্তন এই বিশ্বসুন্দরীকে। যেখানেই যান মেয়েকে সঙ্গে করে নিয়ে বের হন তিনি।

 

এছাড়া অনেকগুলো সাক্ষাৎকারে ঐশ্বরিয়া নিজেও বলেছেন বর্তমানে ক্যারিয়ারের থেকেও তার কাছে আরাধ্যাকে সুন্দর করে বড় করে তোলাই বেশি গুরুত্বপূর্ণ। মেয়ের পড়াশোনার যাতে কোনও ক্ষতি না হয়, সেকারণেই এবার আইফায় গেলেন না তিনি।

 

এদিকে অভিষেক, ভিকি ছাড়াও আইফা অ্যাওয়ার্ডের যোগ দিতে দুবাই পৌঁছেছেন সালমান খান। অনুষ্ঠানে জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যাননের সঙ্গ দেবেন তিনি। নোরা ফাতেহি, রাকুল প্রীত সিং সহ একঝাঁক বলিউড তারকা এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন বলে জানা যায়।

 

এবার এই বছর, ভারতীয় সিনেমায় কৃতিত্বের-এর জন্য কমল হাসানকে সংবর্ধিত করা হবে। অন্যদিকে, আইফা ২০২৩-এ রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখও ‍‍`আঞ্চলিক সিনেমায় অসামান্য কৃতিত্বের‍‍` জন্য সম্মানিত হতে চলেছেন। সম্মানিত হতে চলেছেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!