AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাক্তন প্রেমিকেরা ভালো ছিলেন: প্রিয়াংকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৯ পিএম, ১১ মে, ২০২৩
প্রাক্তন প্রেমিকেরা ভালো ছিলেন: প্রিয়াংকা

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বিয়ে করেছেন হলিউড তারকা নিক জোনাসকে। স্বামী নিক জোনাস আর তাদের একমাত্র মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে সুখেই আছেন অভিনেত্রী। সম্প্রতি প্রাক্তন প্রেমিকদের নিয়ে কথা বললেন প্রিয়াংকা।

 

তিনি জানান, তাঁর প্রাক্তন প্রেমিকেরা সবাই ভালোই ছিলেন।

 

তাঁর প্রাক্তন প্রেমিকদের তালিকায় রয়েছে শহীদ কাপুর, হারমান বেওয়াজা এমনকি শাহরুখ খানের নাম! তবে তাঁদের সঙ্গে প্রেমের গুঞ্জন থাকলেও প্রিয়াংকা কখনো তা স্বীকার করেননি। 

 

তাঁরা যদি এত ভালোই হন, তাহলে তাঁদের সঙ্গে প্রিয়াংকা সংসার হলো না কেন? এ প্রশ্নেরও উত্তর দিয়েছেন তিনি।

 

একটি পডকাস্টে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াংকা বলেন, ‍‍`একটা সম্পর্ক কেমন হওয়া উচিত, সে বিষয়ে আমার নির্দিষ্ট একটা ধারণা ছিল। ধারণাটা আমি আমার জীবনে আসা প্রেমিকদের মধ্যে খুঁজে ফিরেছি। কিছু সম্পর্ক হয়তো খারাপভাবে শেষ হয়েছে, কিন্তু যাঁদের পেয়েছি, তাঁরা সবাই ভালো ছিলেন। ‍‍`

 

তিনি আরও বলেন, ‍‍`আমি এক সম্পর্ক থেকে আরেক সম্পর্কে ছুটে বেড়িয়েছি। যাঁদের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছি, তার আগে নিজেকে সময় দিইনি। ‍‍`

 

প্রিয়াংকা জানান, সর্বশেষ তিনি সম্পর্কে জড়ান নিক জোনাসের সঙ্গে। অন্যান্য সম্পর্কের আগে নিজেকে সময় না দিলেও নিকের সঙ্গে প্রেম করার আগে দুই বছর একা ছিলেন। এ সময় তিনি নিজেকে সময় দিয়েছেন, ভেবেছেন।

 

তিনি জানান, আগের সম্পর্কগুলোয় তিনি কী কী ভুল করেছেন, তা খুঁজেছেন। সেই ভুলের পুনরাবৃত্তি যাতে না হয়, সে বিষয়ে সতর্ক হয়েছেন। এরপরই অনেক ভেবেচিন্তে নিকের সঙ্গে সম্পর্কে জড়ান বলেও জানান প্রিয়াংকা। 

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!