AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিবিকে তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবেন : হিরো আলম


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:১৪ পিএম, ১ এপ্রিল, ২০২৩
ডিবিকে তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবেন : হিরো আলম

দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ধরতে গোয়েন্দা পুলিশকে তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবো বলে জানিয়েছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার আলরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তিনি বলেন, ডিবির তদন্তে আমাকে ডাকা হলে, আমি যাবো।

 

শনিবার (১ এপ্রিল) বিকেল ৫টার দিকে ঢাকা মহানর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

 

এর আগে আজ বেলা আড়াইটার দিকে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে ডিবিপ্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন হিরো আলম। প্রায় আড়াই ঘণ্টা পর ডিবি কার্যালয় থেকে বের হন তিনি।

 

জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি আইনকে শ্রদ্ধা করি। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করবো। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছেন। যে কোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি তাদের দেবো। আজকেও এ বিষয়ে অল্প কিছু কথাবার্তা হয়েছে।

 

আরাভ পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি, তা জানতেন দাবি করে তিনি বলেন, এ বিষয়ে ডিবি থেকে আগে কিছু জানানো হয়নি। আমি আরাভের আমন্ত্রণে দুবাই গিয়েছিলাম। তদন্তের স্বার্থে আরাভের বিষয়ে কিছু জানতে চাইলে আমি সহযোগিতা করবো। তারা আমাকে ডাকলে আমি আসবো। তিনি (আরাভ) যদি আসামি হয়ে থাকেন, তাকে ধরতে সহযোগিতা করা নাগরিক হিসেবে আমার দায়িত্ব। তাই তদন্তের প্রয়োজনে ডাকলে আমি আসবো।

 

একুশে সংবাদ.কম/আ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!