AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কূলহীন হয়ে শাকিব থেকে ফিরতে ক্ষমা চাইলেন পূজা!


Ekushey Sangbad
SA Polash (এসএ পলাশ)
০২:২৫ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

সৌন্দর্য এবং অভিনয়ের মাধ্যমে অল্প সময়ের মধ্যেই মানুষের মন জয় করেছেন ঢালিউড নায়িকা পূজা চেরী। সেই সাথে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ এবং ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন আরো বেশি আলোচনায় আনে পূজাকে। 

সোমবার প্রকাশ্যে হাতজোড় করে ক্ষমা চেয়ে ইন্ডাস্ট্রি হয়ে নেটাগরিকদের চোখ ছানাবড়া করে দিলেন পূজা! শাকিব খানের নায়িকার এই মিনতি দেখে ভক্তরা তো বটেই, খোদ ইন্ডাস্ট্রির লোকরাই হতচকিত। তবে কার কাছে ক্ষমা চেয়েছেন এটা পরিষ্কার হয়েছে অভিনেত্রী এবং জাজ মাল্টিমিডিয়ার পাল্টাপাল্টি স্ট্যাটাসে।

 

পূজা তার স্ট্যাটাসে লিখেছেন, ‘ জাজ মাল্টিমিডিয়া ১৪ বছর বয়েছে তাকে নায়িকা হিসেবে লঞ্চ করে। তিনি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। সেই সাথে আব্দুল আজিজ সহ আরও অনেককে মিলিয়ে জাজ এর সংজ্ঞা দিয়ে সকলের কাছে ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা চেয়েছিলেন পূজা।

এরপর পূজাকে ক্ষমা করে তার স্ট্যাটাসের স্ক্রিনশট জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করে প্রতিষ্ঠানটি অভিনেত্রীকে নিজের ঘরে সাদর সম্ভাষণ জানিয়েছে।

শিশুশিল্পী হিসেবে জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ে নাম লেখান পূজা চেরি। পরে নায়িকা হিসেবে অভিষেক ঘটে তার। এই প্রতিষ্ঠানেরই ‘নূরজাহান’, ‘পোড়ামন ২’ও ‘দহন’ চলচ্চিত্রে টানা অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর জাজের বাইরে অন্য প্রযোজকের চলচ্চিত্রেও অভিনয় শুরু করলে বিষয়টা স্বাভাবিকভাবে নেয়নি প্রতিষ্ঠানটি।

এবার অংক মিলেছে ইন্ডাস্ট্রি উৎসাহীদের। জাজ চাইছিল পূজা চেরি শুধু তাদের সাথেই কাজ করুক। পূজার সাথে তাদের তেমনই চুক্তি ছিল। শাকিব খানের সঙ্গে প্রেমের নৌকায় যে ‘গলুই’ ধরেছিলেন পূজা চেরী, সেটিকে ভালোভাবে দেখেননি জাজ কর্তা আবদুল আজিজ। অন্যদিকে শাকিব খানও তার দুই বধূর প্রকাশ্য বাহাসে তিতিবিরক্ত। হলো না পূজাকে নিয়ে পূর্বপরিকল্পিত যুক্তরাষ্ট্র সফর। হচ্ছে না জুটি বেঁধে নতুন সিনেমাও। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়াও পূজার ছবির প্রমোশন কিংবা প্রোডাকশন থেকে অলিখিত নিষিদ্ধ ঘোষণা করে।

মাঝে কূলহীন হয়ে পড়েন ছোট্ট পূজা চেরী! এবং অনুধাবন করে ঘরে ফেরার। তবে ফিরতে হলে জাজ কর্তা ও কবি আবদুল আজিজ শর্ত জুড়ে দেন প্রকাশ্যে ক্ষমা চাওয়ার। যেমনটা দেখা গেছে একই ঘরের নায়ক বাপ্পী চৌধুরীসহ অন্যদের বেলায়। তারই প্রতিধ্বনি মিললো ফের পূজার বেলায়। নীল বইয়ে চাইলেন প্রকাশ্য ক্ষমা, পেলেন ঘরে ফেরার সবুজ সংকেত। এখন দেখার পালা, জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে আজিজ-পূজার নতুন রসায়ন।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!