AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাত্র খুঁজে দিলেই বিয়ে করবেন রাইমা সেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৮ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৩
পাত্র খুঁজে দিলেই বিয়ে করবেন রাইমা সেন

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। তার মা খ্যাতিমান অভিনেত্রী মুনমুন সেন। রূপ-গুণের সেই ধারা ধরে রেখেছেন রাইমাও। তার মোহময়ী চাহনি যেমন ভক্তদের হৃদয়ে স্পন্দন বাড়িয়ে দেয়, আবার তার সাবলীল অভিনয়েও ফুটে ওঠে মুগ্ধতার গোলাপ।

 

৪৩ বছর পার করলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি রাইমা। কয়েকটা প্রেমের গুঞ্জন অবশ্য ডালপালা মেলেছিল। কিন্তু সেগুলো টেকসই হয়নি। তবে কি বিয়ে ছাড়াই একটা জীবন কাটিয়ে দেবেন তিনি?

 

এ প্রশ্নের জবাবে রাইমা সেন বলেন, ‘আমি তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব।’

 

তা হলে কেমন পাত্র চান মহানায়িকার নাতনি? সেটিও স্পষ্ট করলেন। তার দাবি— ‘ভালো মানুষ চাই। আমার এমন একজন মানুষ চাই, যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, সঙ্গে একটু রসবোধ থাকবে। আর ব্যাংকে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে তো চলবে না।’

 

রাইমা সেনের হাতে বরাবরই একটি আংটি দেখা যায়। এ নিয়ে অনেকের ধারণা— তিনি হয়তো বাগদান সেরে রেখেছেন। কিন্তু অভিনেত্রী সাফ জানিয়ে দিলেন, ‘আংটিটি পরে থাকি বলে অনেকেই ভাবেন আমি হয়তো এনগেজড। কিন্তু সবাইকে বলতে চাই— আমি সিঙ্গেল।’

 

এদিকে আগামী ৩ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে রাইমা সেন অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’। এটি নির্মাণ করেছেন সায়ন্তন ঘোষাল। সিরিজটি দেখা যাবে জিফাইভে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন বিক্রম চ্যাটার্জি।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!