ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

‘সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০০ পিএম, ২১ জানুয়ারি, ২০২৩

টালিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে আক্রমণ করতে যেন মুখিয়ে থাকেন ভক্তরা। এবার এক বিয়েবাড়ি থেকে ছবি শেয়ার করে কটাক্ষের শিকার হলেন তিনি।

 

২০ জানুয়ারি সিলভার স্ক্রিনে মুক্তির অপেক্ষায় টালি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। সেই সিনেমার জন্য বেশ চর্চিত এ নায়িকা। তবে অভিনেত্রী হিসেবে শ্রাবন্তী যত না চর্চায় থাকেন তার চেয়ে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে।

ছবি শেয়ার করে বিপাকে শ্রাবন্তী

 

সম্প্রতি বন্ধুর বিয়েতে গিয়েছিলেন শ্রাবন্তী। সেখানে গিয়ে খুব স্বাভাবিকভাবেই বেশ কয়েকটি ছবি ক্লিক করেছেন অভিনেত্রী। সাধারণ মানুষের মতো শ্রাবন্তীও বিয়েবাড়িতে তোলা ছবি নিজের ইনস্টা হ্যান্ডলে শেয়ার করেছেন। ব্যস, তারপরই নেতিবাচক কমেন্টের বন্যা। ‘সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি’ বলে অভিনেত্রীকে খোঁচা দিয়েছেন এক নেটিজেন।

 

লাল শাড়ি আর সুন্দর মেকআপ করেই বিয়েবাড়িতে হাজির হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানে উপস্থিত সবারই নজর কেড়েছে অভিনেত্রীর সাজ। বর-বউ চেয়ারে বসে সিঙ্গেল ছবি শেয়ার করতেই তীব্র কটাক্ষের শিকার হয়েছেন শ্রাবন্তী। সেই ছবিতে নেটপাড়ার এক সদস্য লিখেছেন, ‍‍`নাতি-নাতনিদের সঙ্গে বিয়ে হবে।‍‍`

 

কেউ আবার শ্রাবন্তীর অসফল বিবাহিত জীবনকে ইঙ্গিত করে লিখেছেন, ‍‍`প্রজাপতি বসলে বিয়ে হয়, ফড়িং বসে প্রেম হয়। আমার তো মশা বসেছিল...এখন কী হবে।‍‍` তবে শুধুই যে কটাক্ষের বাণে বিদ্ধ হয়েছেন এমনটা নয়, অনেকেই তার সৌন্দর্যের তারিফ করেছেন। বিয়েবাড়ির সাজে তাকে সুন্দর লাগছে বলে মন্তব্য করেছেন অনেকে।

 

একুশে সংবাদ/এসএপি