AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তৃতীয় বিয়ে করলেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪২ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২২
তৃতীয় বিয়ে করলেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী

অভিনেতা মির্জা বিলালকে বিয়ে করলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। শুক্রবার (২৩ ডিসেম্বর) ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে এই ঘোষণা দিয়েছেন রেহাম খান।

 

এটি তার তৃতীয় বিয়ে। রেহামের স্বামী মডেল-অভিনেতা মির্জা বিলাল মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন। সেখানেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

 

বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রেহাম খান। তাতে দেখা যায়, সাদা রঙের গাউনে সেজেছিলেন তিনি। মির্জা বিলাল পরেছিলেন স্যুট-কোট। একটি ছবিতে দেখা যায়, নবদম্পতি হাতে হাত রেখেছেন। তাদের আঙ্গুলে শোভা পাচ্ছে আংটি। খুব সাদা-মাটাভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

 

রেহাম খান ইনস্টাগ্রাম পোস্টে বলেন— ‘সাধারণ আয়োজনের মাধ্যমে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি। সিয়াটলে বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে।’ এক টুইটে রেহাম খান বলেন, ‘আমাদের বিয়েতে মির্জা বিলালের বাবা-মা উপস্থিত থেকে আমাদের আর্শীবাদ করেছেন। আর বিয়ের উকিল হিসেবে হাজির ছিল আমার ছেলে।’

 

রেহাম খানের তৃতীয় স্বামী মির্জা বিলাল মার্কিন মুলুকে বসবাস করেন। পেশায় কর্পোরেট জগতের মানুষ হলেও মডেলিং এবং অভিনয়ের সঙ্গে যুক্ত মির্জা। ১৩ বছরের ছোট স্বামীর সঙ্গে তোলা ছবি শেয়ার করে রেহাম খান লিখেনে— ‘আমার আত্মার সঙ্গী খুঁজে পেয়েছি।’

 

২০১৫ সালে ইমরান খানকে বিয়ে করেন ব্রিটিশ সাংবাদিক রিহাম খান। যদিও তাদের দাম্পত্য জীবনের বয়স ছিল মাত্র ১০ মাস। অল্প সময়ে ইমরানে মোহভঙ্গ হয় রেহামের। ইমরান ছিলেন ৪৯ বছর বয়েসী রেহামের দ্বিতীয় স্বামী।

 

মাত্র ১৯ বছর বয়সে ইজাজ রহমানকে বিয়ে করেন রেহাম। ইজাজ ইংল্যান্ডে বসবাস করেন; পেশায় মনোবিদ। এ সংসারে তাদের তিন সন্তান রয়েছে। ২০০৫ সালে ভেঙে যায় এই বিয়ে। পরবর্তীতে সাংবাদিকতা শুরু করেন পাকিস্তানি বংশোদ্ভূত রেহাম।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!