AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুঃখের মধ্যেও উচ্ছ্বাস প্রকাশ করলেন বুবলী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৮ পিএম, ৬ ডিসেম্বর, ২০২২
দুঃখের মধ্যেও উচ্ছ্বাস প্রকাশ করলেন বুবলী

এবাররে কাতার বিশ্বকাপ ফুটবল জমে উঠেছে। গ্রুপপর্ব শেষ করে শুরু হয়েছে রাউন্ড অব সিক্সটিন এর খেলা। এরই মধ্যে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল আর্জেন্টিনাসহ আরও বেশ কয়েকটি দল।

No photo description available.

 

তবে বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক সবচেয়ে বেশি। আর এদেশেরে মিডিয়ার তারকাদের বেশিরভাগই এই দুই দলেরই সমর্থক। বর্তমানে সবচেয়ে বেশি আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীও ব্রাজিল ফুটবল দলের সমর্থক। ব্রাজিলের খেলা থাকলে তিনি সেটা দেখতে ভোলেন না।

May be an image of 1 person and standing

 

 

আর খেলা শেষে ব্রাজিলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন। রাউন্ড অব সিক্সটিন এ ব্রাজিল-দক্ষিণ কোরিয়ার ফুটবল ম্যাচশেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন এই নায়িকা। তিনি লিখেছেন, ‘ওহ ব্রাজিল!! দিস ইজ কলড ওয়ার্ল্ডকাপ’ যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘ ওহ ব্রাজিল!! এটাকেই বলে বিশ্বকাপ।’

May be a close-up of 1 person and standing

 

উল্লেখ্য, শাকিব খানের সঙ্গে বিয়ে এবং বাচ্চা হওয়া প্রসঙ্গে বুবলী সামাজিক যোগাযোগ মাধ্যমে ৪১ মিনিটের দীর্ঘ একটি ভিডিও বার্তা পোস্ট করেন গত ৪ নভেম্বর। সেটি পোস্ট করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়ে যায়।

No photo description available.

 

প্রসঙ্গত, সংবাদ উপস্থাপিকা থেকে ‘বসগিরি’ সিনেমায় অভিনয় করে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক করেন শবনম বুবলী। অভিষেক সিনেমায় তার বিপরীতে ছিলেন শাকিব খান। শুরুতে তারা সহকর্মী থাকলেও চলতি বছরের সেপ্টেম্বরে অভিনেত্রী জানান, তার ছেলে শেহজাদ খান বীরের বাবা শাকিব খান। এই অভিনেতাও অবশ্য সোশ্যাল এক পোস্টে নিশ্চিত করেন এই তথ্য।

 

একুশে সংবাদ/ফেস/পলাশ

Link copied!