ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

থাই স্লিটে জন্মদিনে ধরা দিলেন না এই বঙ্গতন্বী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৮ পিএম, ২৯ নভেম্বর, ২০২২
থাই স্লিটে জন্মদিনে ধরা দিলেন না এই বঙ্গতন্বী

খুব কম বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেত্রী হিয়া দে । খুব অল্প বয়সে ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকে অভিনয় করে গ্রাম বাংলার মা-কাকিমাদের মনে জায়গা করে নিয়েছিল এই শিশুশিল্পী।

 

কয়েক বছর আগে পর্যন্ত মহিলামহলের আসরে পটল মানে সব্জি নয়, এই চরিত্রকে বোঝানো হত। কিন্তু সেই পটল আর শিশুশিল্পী নেই মোটেও। সে এখন কিশোরী। কিন্তু শরীরের গড়ন দেখলে মনে হবে যুবতী।

 

সম্প্রতি নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী হিয়া দে। গত ২৪ শে নভেম্বর ছিল এই কিশোরী অভিনেত্রীর ১৪ তম জন্মদিন। আর সেই উপলক্ষ্যে ছিল পার্টির আয়োজন। ঘরময় বন্ধু, আত্মীয়, কাছের মানুষরা।

 

আর তাদের সকলের মধ্যমনি ‘পটল’ ওরফে হিয়া। জন্মদিনের সাদা হোয়াইট ফরেস্ট কেকের সামনে আকাশি রংয়ের থাই স্লিট পরে জন্মদিনে ধরা দিলেন না এই বঙ্গতন্বী। ইনস্টাগ্রামে

 

অভিনেত্রী তার জন্মদিনের সব মুহূর্ত শেয়ার করেছেন। সেইসব ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে নেচে, গেয়ে আনন্দ করেই নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী।

 

তবে কিশোরী অভিনেত্রীকে এই খোলামেলা পোশাকে দেখেই নানান তির্যক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ এই পোস্টের মন্তব্যে লিখেছেন, ‘সেই পটল আর পটল নেই, পটল এখন বড় হয়ে গেছে

 

আবার কেউ মশকরা করে লিখেছেন, ‘২ টাকার জিরা, পটল হয়ে গেল হীরা’; কেউ কেউ আবার তার সৌন্দর্যের তারিফ করেছেন। আবার কোনো কোনো অনুরাগী তার মতো কিশোরীর উত্থানকে সম্মান জানিয়ে তোকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ