ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ঐন্দ্রিলার গালে চুমু খেয়েই যাচ্ছেন ঐশ্বর্যা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৮ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
ঐন্দ্রিলার গালে চুমু খেয়েই যাচ্ছেন ঐশ্বর্যা

এক জনের জীবন ছিল লাইট, ক্যামেরা, ক্ল্যাপস্টিক, মেক আপ দিয়ে ঘেরা। অন্য জনের জীবনে থাকে স্টেথোস্কোপ, ছুরি, কাঁচি। দুই বোনের জগৎ আলাদা হলেও প্রাণ যেন একই। তাঁরা দু’জনেই এখন শুধু চেনা মুখ। ২০ ডিসেম্বর, রবিবার দুপুর ১২টা ৫৯ মিঃ মৃত্যু হয় ২৪ বছরের ঐন্দ্রিলার। বোন চলে যাওয়ার পর থেকে অভিনেত্রীর দিদি এক মুহূর্ত যেন স্থির থাকতে পারছেন না। ফিরে ফিরে আসছে বোনের যাবতীয় সুখস্মৃতি।

 

বৃহস্পতিবার সকালেই ছোট বোনের সঙ্গে কাটানো সেই মিষ্টি মুহূর্তের আরও এক ঝলক সকলের সঙ্গে ভাগ করে নিলেন ঐশ্বর্যা। সোফায় হলুদ পরি সেজে তাঁর আদরের ছোট বোন। চকোলেট কেক কাটা হচ্ছে। ঐন্দ্রিলার এক পাশে বসে ভালবাসার মানুষ সব্যসাচী চৌধুরী। আর অন্য পাশে ঐশ্বর্যা। বোনের গালে চুমু খেয়েই যাচ্ছেন। এই ছোট ছোট স্মৃতিই ভিড় করে আসছে তাঁর মনে।

 

প্রতিটা দিন যেন তাঁর কাছে এক বছরের সমান। দিদি-বোনের বন্ধুত্বের গভীরতার আঁচ আরও বেশি বেশি পাওয়া যাচ্ছে অভিনেত্রীর অবর্তমানে। এই তো কিছু দিন আগেই ঐশ্বর্যা লিখেছিলেন, “তুই ছাড়া আমি যে পঙ্গু। কে আমাকে সাজিয়ে দেবে বল তো? কে আমার ছবি তুলে দেবে ? কে না বলা মনের কথাগুলো আমার মুখ দেখে বুঝে যাবে?” না থেকেও যেন তিনি ভীষণ ভাবে উপস্থিত সর্বত্র।

একুশে সংবাদ/ আ.বা/ রখ