ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বাবার শেষকৃত্যের জন্যেও টাকা ছিল না: সাজিদ খান


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
০৩:১৪ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
বাবার শেষকৃত্যের জন্যেও টাকা ছিল না: সাজিদ খান

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ১৬’-র নতুন পর্বে আরও নাটকীয় মোড়। সাজিদ খানের সঙ্গে এ বার বচসায় জড়ালেন অর্চনা গৌতম। ‘কাক পড়ে কি চিল পড়ে’ অবস্থা রিয়্যালিটি শোয়ের সেটে। শুধু তা-ই নয়, নিজেদের মধ্যে ঝামেলা করতে করতে বাবা-মাকেও টেনে আনলেন দুই প্রতিযোগী। অর্চনা যখন সাজিদের বাবার নাম নেন, সাজিদও ধৈর্য হারান। গলার স্বর আরও চড়ে। সাফ জানান, স্বীকারোক্তি না মিললে তিনি খাবেন না। সবাই তাঁকে বোঝানোর চেষ্টা করলেও এক কণাও দাঁতে কাটেন না তিনি।

 

এর পরে সাজিদ কাঁদতে শুরু করেন। বাবার কথা বলতে থাকেন। ভাগ করে নেন যন্ত্রণার অতীত। তাঁর কথায়, “বাবা যখন চলে গিয়েছিল, আমার ১৪ বছর বয়স। আত্মীয়দের বাড়ি বাড়ি গিয়ে আর্থিক সাহায্য চেয়েছি, কিন্তু আমায় ফিরিয়ে দেওয়া হয়েছে। চাকরকে দিয়ে বলে পাঠিয়েছে, তারা বাড়ি নেই। আমি চলে এসেছি কাঁদতে কাঁদতে, কী করব বুঝতে পারছিলাম না। আমার মায়ের তরফের আত্মীয়রা সাহায্য করেছিল। তাতেই শেষবিদায় দিতে পেরেছিলাম বাবাকে।”

 

সাজিদ আরও বলেন, “চোখের সামনে বাবাকে শেষ হয়ে যেতে দেখেছি অতিরিক্ত মদ খাওয়ার জন্য। যকৃৎ ফেটে গিয়েছিল বাবার। চোখ-মুখ দিয়ে রক্ত বেরিয়ে আসছিল। যিনি একমাত্র সে সময় পাশে দাঁড়িয়েছিলেন, তিনি সালমান খানের বাবা, সালিম।”

 

সাজিদ জানান, সালিম এসে কিছু টাকা দিয়ে গিয়েছিলেন হাতে। তাই দিয়ে দু’মাস খাবার কেনেন আর বিদ্যুতের বিল মেটান তিনি।

একুশে সংবাদ/ আ.বা/ রখ