AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দীপিকার সঙ্গে একান্তে আলোচনা শাহরুখের!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৪৭ পিএম, ৫ নভেম্বর, ২০২২
দীপিকার সঙ্গে একান্তে আলোচনা শাহরুখের!

বয়স মোটে ৫৭। নির্মেদ শরীর, সুঠাম পেশি— এই রূপেই চার বছর পর দেড় মিনিটের জন্য সামনে এসেছেন শাহরুখ খান। অভিনেতার জন্মদিনেই ‘পঠান’ ছবির টিজ়ার প্রকাশ্যে এসেছে। তার পর থেকেই অপেক্ষার প্রহর গুনছেন ভক্তরা। এই ছবিতে নির্মেদ শরীর যেমন চোখ টেনেছে দর্শকের, তেমনই তাঁর কেশবিন্যাস নিয়ে কম কথা হচ্ছে না। এই প্রথম বার নিজের সহ-অভিনেত্রীর সঙ্গে যে কাজটি করলেন, আগে কখনও করেননি শাহরুখ। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

 

 ‘পঠান’-র সেটে জোরকদমে চলেছে শাহরুখ-দীপিকার চুল নিয়ে চর্চা। কারণ এই ছবির জন্য বেশ বড় চুল রাখতে হয় শাহরুখকে। অভিনেতা সম্প্রতি বলেন, ‘‘পঠান-র সেটে কেশসজ্জা শিল্পীর সঙ্গে মাঝে মধ্যে নিজের লুক নিয়ে আলোচনায় বসতে হয়েছে। কারণ আমার ও দীপিকার দু’জনের সমান চুল ছিল। তবে এখন আমি কেটে নিয়েছি। যদিও বেশ মিস করছি পঠান-র লুকটা।’’ কিন্তু শাহরুখ কথা দিয়েছেন, যদি দর্শকের এই প্রথম পর্বটা পছন্দ হয়, তা হলে এই ছবির দ্বিতীয় ভাগে ফের এই লুকেই ফিরে আসবেন।

 

এই ছবিতে শাহরুখ দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম। বিদেশি স্পাই থ্রিলারের আদলেই তৈরি করা হয়েছ এই ছবির চিত্রনাট্য। নায়ক শাহরুখ, খলনায়ক জন। স্বাভাবিক ভাবেই এই ত্রয়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

Link copied!