AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওজন কমিয়ে স্টাইল আইকন ভূমি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৪৫ পিএম, ২৬ অক্টোবর, ২০২২
ওজন কমিয়ে স্টাইল আইকন ভূমি!

একা উর্ফিই শুধু পারেন নাকি? একাই পারেন, ‘সাহসী’ পোশাক পরে সবাইকে চমকে দিতে? মোটেই না। তাঁরও প্রতিদ্বন্দ্বী আছেন। এমন কথাই সোমবার রাত থেকে সোশ্যাল মিডিয়ায় চলছে। কে সেই প্রতিদ্বন্দ্বী? তিনি ভূমি পেডনেকর। দিওয়ালি পার্টিতে ভূমির পোশাক দেখে রীতিমতো উত্তেজিত সোশ্যাল মিডিয়া।

 

ঘটনাটা কী ঘটেছে? বলিউডে এখন চলছে দিওয়ালি পার্টির মরশুম। আজ এর বাড়িতে, তো কাল ওর বাড়িতে। প্রতি দিনই কোথাও না কোথাও ওয়ার্ডরোবের সেরা পোশাকে হাজির হচ্ছেন সেলিব্রিটিরা। তার মধ্যেই এক পার্টিতে দেখা গেল ভূমি পেডনেকরকে। ঘটনাচক্রে সেই পার্টি ছিল ভূমির বাড়িতেই। আর সেখানেই তাঁর পোশাক দেখে চক্ষু চড়ক গাছ সকলের।

 

কেন, কী হয়েছে সেই পার্টিতে? সেই পার্টির থিম ছিল সাবেক পোশাক। বলিউডের মস্ত সেলিব্রিটিরা সকলেই হাজির হয়েছিলেন এথনিক পোশাকে। ভূমি নিজেও সেই রকম পোশাকে সেজেছিলেন।

 

গোড়া থেকেই তাঁকে নিয়ে একচোট বিতর্ক তৈরি হয়। কারণ কেউ কেউ তাঁকে প্রথমে জাহ্নবী কাপুর বলে ভুল করেন। কিন্তু তার পরে বোঝা যায়, তিনি ভূমি। তার পরেই আলোচনা শুরু হয় তাঁর পোশাক নিয়ে। অনেকেই বলেন, সাবেক পোশাক হলেও, এই পোশাক পরার জন্য যে সাহসের দরকার, তা সকলের থাকে না।

 

সোমবার রাতের পর থেকে এই কারণেই আলোচনায় ভূমি। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ লিখেছেন, ভূমি যেভাবে নিজেকে পালটে বলিউডের স্টাইল আইকন হয়ে উঠেছেন, তা যে কোনও অর্থেই প্রশংসার।

 

সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ লিখেছেন, ‘ভূমি নিজেকে অনেক খানি বদলে ফেলেছেন। যখন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, তখন তিনি সুন্দর দেখতে ছিলেন নিঃসন্দেহে। কিন্তু স্টাইল আইকন বলতে যা বোঝায়, যা ছিলেন না। কিন্তু ক্রমে সেটিই হয়ে উঠেছেন।’

 

কেউ কেউ আবার লিখেছেন, ‘এই পার্টিতে যেভাবে তিনি বিশেষ ধরনের শাড়ি পরেছেন, তা পরতে সাহস লাগে। আমরা সারা ক্ষণ উর্ফির সাহস নিয়ে কথা বলি। ভূমি কোনও অংশে তার চেয়ে কম নন।’

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!