AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সৃজিতের শরণাপন্ন উরফি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৫ পিএম, ১৯ অক্টোবর, ২০২২
সৃজিতের শরণাপন্ন উরফি!

জামা পরে আছেন, আবার পরে নেইও। এমনই পোশাকে নতুন চমক দিলেন উরফি জাভেদ। সাম্প্রতিক এক ভিডিয়োয় উরফিকে দেখা গেল তুঁতে রঙের এমনই এক অবতারে। একটি ফুলহাতা জামা

 

তাঁর গায়ে আছে বটে, কিন্তু সেটি তিনি ঠিক পরে নেই। কারণ, সামনের দিক থেকে সেই জামাটি কোনও মতে বেঁধে রাখা হয়েছে শরীরের সঙ্গে। না পরা জামার সেই ভিডিয়োই দোলা দিয়েছে উরফি-ভক্তদের মনে। ভিডিয়োটির সঙ্গে যোগ রয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়েরও। তাঁর ‘বেগমজান’ ছবির একটি গান ভিডিয়োতে ব্যবহার করেছেন উরফি।

বিচিত্র সব পোশাক পরে অনুরাগীদের চমকে দিতে মডেল ও অভিনেত্রী উরফি জাভেদের জুড়ি মেলা ভার। মাঝেমধ্যেই বিতর্কিত চলে আসেন খবরের শিরোনামে। কখনও তাঁকে পরতে দেখা গিয়েছে

 

আশপাশে তুঁতে রঙের আসবাব। ক্যামেরার দিকে ফিরতেই দেখা গেল, সামনের দিকে তুঁতে রঙেরই একটি জামা বাঁধা রয়েছে শরীরে। ভিডিয়ো জুড়ে রয়েছে ‘প্রেম মে তোহরে’ গানটি। ‘বেগমজান’ ছবিতে গানটি গেয়েছিলেন আশা ভোঁসলে।

 

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। ইতিমধ্যেই প্রায় উনিশ লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩৭ লক্ষেরও বেশি। ভিডিয়োটি পছন্দ করেছেন ১ লক্ষ আটচল্লিশ হাজারেরও বেশি নেটাগরিক।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!