ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

আমিই ওর দ্বিতীয় মা: রাশ্মিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৬ পিএম, ৭ অক্টোবর, ২০২২
আমিই ওর দ্বিতীয় মা: রাশ্মিকা

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে চার বছর দাপিয়ে কাজ করছেন রাশ্মিকা মান্দনা। দক্ষিণের চেনা গণ্ডি পেরিয়ে এ বার পা রেখেছেন বলিউডে। গত বছর ‘পুষ্পা: দ্য রাইজ’-এর পর তাঁর জীবন বদলে গিয়েছে। ইন্ডাস্ট্রির অন্যতম সফল নায়িকার হাতে এখন একগুচ্ছ কাজ। আর সেই সুবাদের দেশের নানা প্রান্তে ছুটছেন তিনি।

 

স্বপ্ন পূরণের দৌড়ে রাশ্মিকা এগিয়েছেন অনেক দূর। বেশির ভাগ সময়টাই বাড়ির বাইরে থাকতে হয় তাঁকে। ব্যস্ত রুটিনের সঙ্গে মানিয়ে নিলেও পরিবারকে সময় দিতে না পারার আফসোস রয়ে গিয়েছে তার মধ্যে।

 

জানা যায়, বোনের থেকে কখনও আলাদা থাকেননি নায়িকা। এখন তাকে না দেখেই কাটিয়ে দিতে হয় মাসের পর মাস। আট বছরের শিমনকে নিয়ে তিনি বললেন, আমার একটা ছোট্ট বোন আছে। ও কি ভাবে একটু একটু করে বেড়ে উঠছে, সেটা আমি দেখতে পাব না। কিন্তু এও জানি যে দর্শক আমাকে ভালোবাসে। তাদের প্রতি আমার একটা দায়িত্ব আছে। তাই আমি এবং আমার পরিবার এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছি।

 

রাশ্মিকার শৈশব কেটেছে হোস্টেলে। তবে বোন হওয়ার পর তাকে সামলানোর দায়িত্ব পড়ে তাঁর উপর। ফলে তাকে ছেড়ে কখনও খুব বেশি দিন দূরে থাকেননি রাশ্মিকা। তিনি বললেন, ওর জন্মের পর থেকে আমিই ওকে খাওয়াতাম। ওর ডায়াপার বদলে দিতাম। স্নান করিয়ে দিতাম। আমিই ওর দ্বিতীয় মা ছিলাম। এখন ওর থেকে দূরে চলে এসেছি। ওর বেড়ে ওঠার সময়ে পাশে থাকতে পারছি না। একটু খারাপ লাগা তো থাকবেই।

 

শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে ‘গুডবাই’। এটিই তাঁর প্রথম হিন্দি ছবি। হাতেখড়িতেই সহকর্মী হিসেবে পেয়েছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তর মতো শিল্পীদের।

 

একুশে সংবাদ/এসএপি