ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কৌতুক অভিনেতা রনির শারীরিক অবস্থার উন্নতি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩০ পিএম, ৭ অক্টোবর, ২০২২
কৌতুক অভিনেতা রনির শারীরিক অবস্থার উন্নতি

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকরা তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

 

শুক্রবার (৭ অক্টোবর) তার স্ত্রী রুমানা রশিদ সম্পা গণমাধ্যমে এ খবর জানান।

 

তিনি জানান, রনি এখন আগের চেয়ে অনেকটা ভালো। তার দুই কাঁধের ব্যান্ডেজ খুলে দিয়েছেন চিকিৎসক। এখন শুধু হাতের তালুতে ব্যান্ডেজটা রয়েছে। চলাফেরা, খাওয়া-দাওয়া স্বাভাবিকভাবেই করতে পারছে। কথাও বলতে পারছেন টুকটাক।

 

এ ছাড়া তিনি আরও বলেন, আগামী দুই-এক দিনের মধ্যেই হয়তো ডাক্তাররা হাসপাতাল ছাড়ার অনুমতি দেবেন। রনির কণ্ঠে যেহেতু এখন আর আগের মতো খুব বেশি সমস্যা নেই, তাই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী খুব তাড়াতাড়িই কাজে ফিরতে পারবে বলে আমরা আশা করছি। তবে মাসখানেক কিছুটা নিয়মের মধ্যে থাকতে হবে। ধুলোবালি থেকে আপাতত দূরে থাকতে হবে। এ ছাড়া আরও কিছু নিয়ম মেনে চলতে হবে রনির। খুব দ্রুতই সে আবারও আপনাদের মাঝে ফিরতে পারবে।

 

প্রসঙ্গত, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অন্যদিকে অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। প্রধান অতিথির হাতে বেশ কিছু বেলুন দেওয়া হয়। কিন্তু বারবার চেষ্টার পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করে মূল মঞ্চের দিকে চলে যান।

 

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধন মঞ্চের পেছনে। কিছুক্ষণ পরই বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে সবগুলো বেলুনই বিস্ফোরিত হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ বাকিরা হলেন- জিল্লুর রহমান, মোশারফ হোসেন, রুবেল হোসেন ও ইমরান হোসেন।

 

একুশে সংবাদ/এসএপি