ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

জয়াও যুক্ত হলেন ‘হাওয়া’য়!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫২ পিএম, ২৮ জুলাই, ২০২২
জয়াও যুক্ত হলেন ‘হাওয়া’য়!

কাল থেকেই দেশজুড়ে শুরু হচ্ছে ‘হাওয়া’। এটি কোনো প্রাকৃতিক দমকা হাওয়া নয়; সিনেমা ‘হাওয়া’। মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা। শুক্রবার (২৯ জুলাই) দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

এই ‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, নাজিফা তুষি, সোহেল মণ্ডল, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান প্রমুখ। তবে এবার এই সিনেমার সঙ্গে যুক্ত হলো দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের নাম।

তবে, ‘হাওয়া’য় অভিনয় করেননি জয়া। এই সিনেমার প্রচারণার কাজে বিশেষ রূপে হাজির হচ্ছেন তিনি। বৃহস্পতিবার (২৮ জুলাই) মাছরাঙা টিভিতে একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন জয়া। যেটার নাম ‘হাওয়া আড্ডা’। এতে সিনেমাটির নির্মাতা ও শিল্পীদের সঙ্গে আড্ডা দেবেন তিনবার ফিল্মফেয়ারজয়ী অভিনেত্রী।

সিনেমার প্রচারণায় যুক্ত হওয়া প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘‘পরিচালক মেজবাউর রহমান সুমনের সাথে আমার ক্যারিয়ারের উল্লেখযোগ্য কিছু কাজ রয়েছে। যেমন ‘তারপরও আঙুরলতা নন্দকে ভালোবাসে’, ‘ফেরার পথ নেই থাকে না কোনো কালে’, ‘শহরতলীর আলো’, ‘তারপর পারুলের দিন’, ‘সাদা জামা স্মিতা এইসব’, ‘জ্যোৎস্না রশিদ’, ‘মিথ্যা তুমি দশ পিঁপড়া’ ইত্যাদি।

 

উল্লেখ্য’ এর আগেও একাধিকবার জয়াকে উপস্থাপকের ভূমিকায় দেখা গেছে। সিনেমার প্রচারে তিনি সংবাদ পাঠিকা হয়েও টিভি পর্দায় হাজির হয়েছিলেন। এবার ‘হাওয়া’র গতি বাড়াবেন নন্দিত এ অভিনেত্রী। অনুষ্ঠানটি প্রচার হবে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত ১০টা ৩০ মিনিটে।

একুশে সংবাদ/এসএস