ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

নুসরাত ফারিয়ার ‘ভয়’ শেষ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৭ পিএম, ১৬ জুলাই, ২০২২
নুসরাত ফারিয়ার ‘ভয়’ শেষ

২০১৫ সালে উপস্থাপনার জগত থেকে সিনেমায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। তার  প্রথম সিনেমা ‘আশিকী’। এতে ফারিয়ার নায়ক হন কলকাতার অঙ্কুশ হাজরা। এরপর তাদেরকে একসঙ্গে দেখা গেছে ‘বিবাহ অভিযান’-এ। যেটা মুক্তি পায় ২০১৯ সালে।

ওই বছরই অঙ্কুশের সঙ্গে নতুন আরেকটি প্রজেক্টে যুক্ত হন নুসরাত ফারিয়া। সেটির নাম ‘ভয়’। কিন্তু করোনার কারণে সিনেমাটির কাজ আটকে যায়। অবশেষে সেই জট খুলেছে, শেষ হয়েছে ‘ভয়’-এর কাজ।

গত সপ্তাহ থেকে শুরু হয় সিনেমাটির বাকি অংশের শুটিং। এতে অংশ নেন ফারিয়া, অঙ্কুশসহ অন্যরা। টানা চিত্রায়নে শুক্রবার (১৫ জুলাই) সম্পন্ন হয় ক্যামেরার কাজ। সে খবর জানিয়েছেন ফারিয়া নিজেই। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে বললেন, “ভয়’ সিনেমার কাজ শেষ হয়েছে। শিগগিরই দেখা হচ্ছে সিনেমা হলে।”

নুসরাত ফারিয়া জানান, শুটিং শেষ হলেও সিনেমাটির ডাবিং এখনো বাকি আছে। আগামী মাসে সেটাও সম্পন্ন করা হবে। এরপরই জানানো হবে মুক্তির তারিখ।

উল্লেখ্য, ‘ভয়’ সিনেমাটি নির্মাণ করছেন রাজা চন্দ। এতে সাঁতারের প্রশিক্ষক চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। অন্যদিকে নুসরাত ফারিয়াকে দেখা যাবে একজন স্কুল শিক্ষিকার ভূমিকায়। সিনেমাটিতে অঙ্কুশ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন বরুণ চক্রবর্তী, অভিষেক সিংহ, অসীম রায় চৌধুরী, অমিতাভ গঙ্গোপাধ্যায় প্রমুখ।

একুশে সংবাদ/এসএস