ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কনসার্টে ফিরে আবেগাপ্লুত অ্যাডেল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪৬ পিএম, ৩ জুলাই, ২০২২
কনসার্টে ফিরে আবেগাপ্লুত অ্যাডেল

পাঁচ বছর পর পাবলিক কনসার্টে গাইলেন ‘পপ সুপারস্টার’ অ্যাডেল। শুক্রবার লন্ডনের হাইড পার্কে ৬৫ হাজার ভক্ত-শ্রোতাদের সামনে দুই ঘণ্টা পারফর্ম করে আবেগাপ্লেুতে হয়ে পড়েন তিনি।

সেই অনুষ্ঠানে শুরুতেই বিখ্যাত গান ‘হ্যালো’ পরিবেশন করেন অ্যাডেল। নিজের শহরে এত মানুষের সামনে গাইতে পেরে রীতিমতো আবেগাপ্লুত হয়ে পড়েন এই গায়িকা। একটু পরপরই মাইক্রোফোনে বলেন ‘আমি খুবই খুশি’।  

এর আগে ২০১৭ সালে যুক্তরাজ্যের ওয়েম্বলিতে সর্বশেষ পাবলিক কনসার্টে গেয়েছিলেন অ্যাডেল। তাই শুক্রবার কনসার্টের মঞ্চে ওঠার আগে নার্ভাস ছিলেন এই গায়িকা।

এসময় ভক্তদের উদ্দেশে তিনি বলেন, যে কোনো কনসার্টের আগে আমি এমনিতেই নার্ভাস হয়ে পড়ি, আজকে একটু বেশিই নার্ভাস। ভাবতেই অবাক লাগছে, আমি আবারও আপনাদের সামনে গাইতে পারছি।

অ্যাডেল শুক্রবারের কনসার্টে দুই ঘণ্টায় মোট ১৮টি গান গেয়ে শুনিয়েছেন। ‘হ্যালো’ দিয়ে শুরু করা পরিবেশনা শেষ করেন ‘লাভ ইজ আ গেম’ গানটি দিয়ে।

২০১৫ সালে প্রকাশ পায় অ্যাডেলের অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’। এরপর থেকেই খুব একটা পাওয়া যাচ্ছিল না তাকে। কারণ ব্যক্তিগত জীবনে কঠিন সময় পার করছিলেন তিনি। বিয়ে ও স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার।

কিন্তু ২০২১ সালের নভেম্বরে নিজের চতুর্থ স্টুডিও অ্যালবাম ‘৩০’ প্রকাশ করেন অ্যাডেল। বিশ্বজুড়ে গেল বছরের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবাম ছিল এটি। অ্যালবামটি মুক্তির পরেই কনসার্টের সূচি ঘোষণা করেছিলেন গ্র্যামিজয়ী এই গায়িকা।

একুশে সংবাদ/এসএস