ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আব্রাম আরিয়ানের গোপন সন্তান, ‘নোংরা বিতর্ক’- কী বলেছিলেন শাহরুখ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১১ পিএম, ২ জুলাই, ২০২২
আব্রাম আরিয়ানের গোপন সন্তান, ‘নোংরা বিতর্ক’- কী বলেছিলেন শাহরুখ

 

এই প্রথম নয়, স্টারপুত্র আগেও একাধিকবার মহিলা বন্ধুদের সাথে ফ্রেমবন্দি হয়ে কটাক্ষের শিকার হয়েছেন। তবে প্রতিবারই মুখ বন্ধই রেখেছেন শাহরুখ খান।

 

আরিয়ানের জীবনে ইতিমধ্যেই একাধিক বিতর্ক জায়গা করে নিয়েছে। সম্প্রতি তিনি মাদক কাণ্ডের শিকার। ২০২১ সালের অক্টোবর মাসের প্রথম থেকেই পাল্টে যায় আরিয়ান খানের জীবন। ক্রুজ পার্টিতে গিয়ে ঘটে বিপত্তি। এনসিবি-র হাতে ধরা পড়েন আরিয়ান খান। শাহরুখ খান তখন পাঠান ছবি শুটিং-এর পথে। মধ্যে রাতেই স্টারকিডকে নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। সকাল হতে না হতেই নাম আসে প্রকাশ্যে। আটক করা হয়েছে শাহরুখ পুত্রকে। এরপর চলে দীর্ঘক্ষণের টানাপোড়েন।

 

অবশেষে সামনে আসে সেই ভয়ানক খবর, গ্রেফতার করা হয়েছে কিং খানের পুত্রকে। মাদক কাণ্ডে জেলে ঢুকতে হয় আরিয়ানকে। যার ফলে রাতারাতি পাল্টে যায় আরিয়ানের জীবনের গ্রাফ। অন্ধকার নেমে এসেছিল মন্নতে। সেই সময় অনেকেই শাহরুখ খানের দিকে আঙুল তুললেও, অবশেষে ছেলেকে বাড়ি ফেরাতে পেড়েছিলেন তিনি।কয়েকদিন আগেই আরিয়ান খানকে বেকসুর খালাস করা হয়।

 

তবে এই প্রথম নয়, স্টারপুত্র আগেও একাধিকবার মহিলা বন্ধুদের সঙ্গে ঘনিষ্ট অবস্থায় ফ্রেমবন্দি হয়ে কটাক্ষের শিকার হয়েছেন। তবে প্রতিবারই মুখ বন্ধই রেখেছেন শাহরুখ খান। তবে একবার তিনি আর চুপ থাকতে পারেননি। যখন আব্রামের জন্ম হয়। সোশ্যাল মিডিয়ার একাংশের মন্তব্য ছবি আরিয়ানের সন্তান আব্রাম। সেই কারণেই শাহরুখ তাঁকে জায়গা করে দিয়েছেন পরিবারে। এই নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।

 

শাহরুখ খান সেইবারও আর চুপ থাকেননি। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি আর গৌরী খান দুজনেই একযোগে সিদ্ধান্ত নিয়ে সারোগেসির মাধ্যমে একটি সন্তান নেবেন। আরিয়ানের বয়স তখন ১৫ বছর মাত্র। সেই সময় আরিয়ানকে নিয়ে এই ধরনের মন্তব্য এক কথায় নোংরা। যদিও তখন ভাইরাল আরিয়ানের আর এক ভিডিয়ো। যেখানে বিদেশে আরিয়ানকে দেখা গিয়েছিল একটি মেয়ের সঙ্গে দ্রুত গাড়ি চালাতে। যদিও শাহরুখ খান সেই ভিডিয়োকে ভুয়ো বলেই মন্তব্য করেন।

 

একুশে সংবাদ.কম/ট.ন.জা.হা