ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নিতম্বের দাম ১৩ কোটি ! এই মডেল জিতলেন বিশ্বসেরা নিতম্বিনী-র পুরস্কার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৪৪ পিএম, ২৯ জুন, ২০২২
নিতম্বের দাম ১৩ কোটি ! এই মডেল জিতলেন বিশ্বসেরা নিতম্বিনী-র পুরস্কার

 

 

ব্রাজিলের ওই মডেল নাথালিয়া কিহারা একটি প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। তার নাম মিস বামবাম প্রতিযোগিতা। অর্থাৎ যার বাম মানে নিতম্ব সবচেয়ে সুন্দর তিনি জিতবেন ওই প্রতিযোগিতা।

 

প্রতিযোগিতায় পৃথিবীর অনেক প্রতিযোগী অংশ নেন। কিন্তু তাদের হারিয়ে নাথালিয়া পৃথিবীর সবচেয়ে সুন্দর নিতম্বের অধিকারিণী হন।

এরপরই তিনি চমকপ্রদ ঘটনা ঘটিয়ে ফেলেছেন। যা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়। তাঁর নিতম্ব প্রতিযোগিতার ফলের চেয়েও যা বেশি দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়।

আমরা মেডিক্লেম করি। বা অ্যাক্সিডেন্ট পলিসি করি। অথবা হেলথ ইন্সুরেন্স করি। এগুলোই সাধারণ ও স্বাভাবিক বিমা পলিসি আমাদের কাছে। কিন্তু নাথালিয়া যা করলেন তাতে চমকে যেতে হবে।আমরা মেডিক্লেম করি। বা অ্যাক্সিডেন্ট পলিসি করি। অথবা হেলথ ইন্সুরেন্স করি। এগুলোই সাধারণ ও স্বাভাবিক বিমা পলিসি আমাদের কাছে। কিন্তু নাথালিয়া যা করলেন তাতে চমকে যেতে হবে।

নাথালিয়া তাঁর বিশ্বজয়ী নিতম্বের বিমা করিয়েছেন ১৩ কোটি টাকা দিয়ে। হ্যাঁ। ভুল শুনছেন না। ঠিকই শুনেছেন। নিতম্বের বিমার মূল্য ভারতীয় মুদ্রায় ১৩ কোটি টাকা।

কিন্তু কী আছে ওই নিতম্বে ? যে এত টাকা দিয়ে বিমা করাতে হলো। সে উত্তর অবশ্য নাথালিয়া দেননি। তবে তার বদলে তাঁর সুন্দর নিতম্বের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দিয়েছেন।

যা দেখতে রোজ নতুন নতুন ভিউয়ার ভিড় জমাচ্ছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তাঁর নিতম্বের বিশ্বজয়ের খবরের সঙ্গে বিমার খবর ছড়িয়ে পড়তেই ভিউয়ার্স বেড়েই চলেছে। সবাই একবার দেখে চোখ সার্থক করতে চান, ১৩ কোটির নিতম্বকে। অন্তত বলতে তো পারবেন বিশ্বজয়ীর নিতম্ব দেখেছেন। ফলে ভিড় তো হবেই।

যদিও শরীরের বিভিন্ন অঙ্গের বিমা করানোর চল একেবারেই নেই তা নয়। এর আগে ৪০-এর দশকে পায়ের বিমা করিয়েছিলেন তারকা বেটি গারবেল। সাড়ে ৭ কোটি টাকায়। এছাড়াও হলিউডেও অনেকেই আছেন যারা এই ধরণের বিমা করিয়েছেন।

তবে নিতম্বের বিমার কথা আজ পর্যন্ত শোনা যায়নি। তাই সেদিক দিয়ে দেখতে গেলে নাথালিয়া ইউনিক তো বটেই। সেই সঙ্গে সাহসীও।তবে নিতম্বের বিমার কথা আজ পর্যন্ত শোনা যায়নি। তাই সেদিক দিয়ে দেখতে গেলে নাথালিয়া ইউনিক তো বটেই। সেই সঙ্গে সাহসীও।

তবে নিতম্বের বিমার কথা আজ পর্যন্ত শোনা যায়নি। তাই সেদিক দিয়ে দেখতে গেলে নাথালিয়া ইউনিক তো বটেই। সেই সঙ্গে সাহসীও। তবে নাথালিয়া জানিয়ে দিয়েছেন তাঁর নিতম্ব বিশ্ব জয় করেছে। ঠিক আছে। তাই বলে তিনি এর পরিচর্যা করতে বন্ধ করবেন না। সে কারণেই নিতম্ব ধরে রাখতে বিমা করিয়েছেন তিনি।

নাথালিয়া সংবাদমাধ্য়মকে জানিয়েছেন তিনি নিতম্বের আকার আরও বড় করতে চান। কে জানে হয়তো নিতম্বের জন্য তাঁর কাছে আরও কোনও বড় সুযোগ অপেক্ষা করে আছে। নাথালিয়ার বয়স ৩৫ বছর। তাঁর দুই সন্তানও রয়েছে। তাদের নিয়ে তিনি সময় কাটাতে ভালবাসেন। তিনি জানিয়েছেন, তিনি মডেল হিসেবে শুধু নন, মা হিসেবেও উদাহরণ হতে চান।

তবে সুন্দর নিতম্ব বলে নাথালিয়ার অন্য অঙ্গ সুন্দর নয়, তা নয়, তিনি আসলেই সর্বাঙ্গসুন্দরী। নাথালিয়ার আকর্ষণীয় শরীর, চাবুকের মতো ফিগার যে কোনও পুরুষের কাছে আকর্ষণীয়।

নাথালিয়া দীর্ঘদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত। সেখানে তিনি সফল হিসেবেই নিজের নাম নথিবদ্ধ করতে পেরেছেন। সেই সুযোগেই তাঁর বিশ্ব নিতম্ব প্রতিযোগিতা মিস বামবাম-এ যোগ দেওয়া।

 

এ হেন নাথালিয়ার শখ বিশ্ব ভ্রমণ করা। নাথালিয়া চান, বিশ্বের সমস্ত সৌন্দর্যময় স্থান ঘুরতে। অবশ্যই সঙ্গে নিজের বাচ্চাদের নিয়ে।

 

একুশে সংবাদ.কম/আ.ট.জা.হা