AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজ-পরীর জীবনে আরেকটি বড় সুসংবাদ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৯ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২২
রাজ-পরীর জীবনে আরেকটি বড় সুসংবাদ

চিত্রনায়িকা পরীমনি ঘর বেঁধেছেন চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজের সঙ্গে। বেশ কিছুদিন আগেই তারা সংসারে প্রথম সন্তান আসার সুখবর জানিয়েছেন। পরী ও রাজের প্রণয় হয় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার মাধ্যমে। আর সেই সিনেমাটিই কোনো বাঁধা ছাড়া সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। শিগগিরই এটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে।

এতে রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীকে, আর রমিজ হয়েছেন রাজ। এই সিনেমার শুটিং করতে গিয়েই পরিচয়, তারপর প্রণয়, অতঃপর তাদের সম্পর্ক পরিণয় পায়।  

সিনেমাটি প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘গুণিন সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এটা আমাদের পুরো দলের জন্য খুবই আনন্দের সংবাদ। খুব তাড়াতাড়ি ‘গুণিন’ সিনেমা হলে মুক্তি পাবে। আমার ধারণা, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।  

‘গুণিন’-এ নাম চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। আরো আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।

নির্মাতা জানান, সিনেমাটির গল্প লেখা হয়েছে হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে অনুপ্রাণিত হয়ে। সিনেমাটি প্রযোজনা করেছে দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকি। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ‘গুণিন’ এই প্ল্যাটফর্মটিতে মুক্তি পাবে।

একুশে সংবাদ/এসএস
 

Link copied!