AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

 শাকিবের পর এবার নিউ ইয়র্কে যাচ্ছেন বুবলী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০১ পিএম, ২৯ নভেম্বর, ২০২১
 শাকিবের পর এবার নিউ ইয়র্কে যাচ্ছেন বুবলী

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অবস্থান করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তিনি গত ১২ নভেম্বর ঢাকা থেকে উড়াল দিয়েছিলেন। এরপর অতিথি হিসেবে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিয়েছিলেন তিনি।

এবার জনপ্রিয় নায়িকা বুবলীও যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। দু’একদিনের মধ্যেই তিনি ঢাকা ছাড়বেন বলে জানা গেছে। উদ্দেশ্য, আগামী ৪ ডিসেম্বর নিউ ইয়র্কে অনুষ্ঠিতব্য ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেওয়া।

শাকিব খানও এই আয়োজনের জন্য অপেক্ষা করছেন। দেশের অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন মৌসুমী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিনসহ অনেকেই। অবশ্য অধিকাংশের ভিসা সংক্রান্ত প্রক্রিয়া এখনো সম্পন্ন না হওয়ায় নিশ্চিত করেননি তারা।

এদিকে বুবলী জানান, ৪ ডিসেম্বরের অনুষ্ঠানটির জন্য নিউ ইয়র্কে গেলেও সেখানে সপ্তাহখানেক থাকবেন। ঘুরে বেড়াবেন মার্কিন মুলুক। এরপর ফিরে আসবেন দেশে।

সম্প্রতি বুবলী অংশ নিয়েছেন ‘কয়লা’ নামের একটি সিনেমার শুটিংয়ে। সাইফ চন্দনের পরিচালনায় সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন নিরবের সঙ্গে। সিলেটের বিভিন্ন লোকেশনে হয়েছে এর চিত্রায়ন।

প্রসঙ্গত, টেলিভিশনের সংবাদ পাঠিকা ছিলেন বুবলী। ২০১৬ সালে তিনি রূপালি ভুবনে আত্মপ্রকাশ করেন শাকিব খানের নায়িকা হয়ে। এরপর এই জুটি আটটিরও বেশি সিনেমায় কাজ করেছেন একসঙ্গে। শাকিবের বাইরে নিরব, রোশানের সঙ্গে ইতোমধ্যে অভিনয় করেছেন বুবলী। গল্প-আয়োজন বিবেচনা করে এই নায়িকা কাজ করতে চান সব নায়কের সঙ্গেই। 

 

একুশে সংবাদ/জা/তাশা  

Link copied!