ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মুক্তি পাচ্ছে ‘নিষিদ্ধ প্রমের গল্প’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৭ পিএম, ২৩ নভেম্বর, ২০২১
মুক্তি পাচ্ছে ‘নিষিদ্ধ প্রমের গল্প’

ঢাকাইয়া সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা সিমলা।  পরিচালক রুবেল আনুশের নির্দেশনায় কয়েক বছর আগে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে একটি সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাটি দুবার ছাড়পত্রের জন্য জমা দেওয়া হলেও বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড এটিকে প্রদর্শনের অযোগ্য বলে ঘোষণা করে। তাই শেষমেষ সিনেমাটি আগামী ২৫ নভেম্বর মুক্তি দেওয়া হচ্ছে ইউটিউবেই।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ মুক্তি পাবে সিনেমা কটেজ নামের ইউটিউব চ্যানেলে। পরিচালক রুবেল আনুশ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রথমবার ছাড়পত্রের জন্য জমা দেওয়া হলে সেটি প্রদর্শনের অযোগ্য ঘোষণা করে সেন্সর বোর্ড। প্রথমবার সেন্সর না পেয়ে বেশকিছু সংশোধনের পর চলতি মাসে আবার ছবিটি জমা দেই। পরিবর্তনের পর ছবির নাম রাখা হয় ‘প্রেমকাহন’। এবারও সেটি প্রদর্শনের অযোগ্য বলে সেন্সর সনদ পায়নি।

পরিচালক আরও বলেন, ‘প্রেমকাহন’ নামে গত ২৭ অক্টোবর সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে ২ নভেম্বর ছাড়পত্র না দেওয়ার সিদ্ধান্ত নেন। যদিও ৩০ দিনের মধ্যে আপিলের সুযোগ রয়েছে। কিন্তু ওই পথে আর যেতে চাই না। ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির টিজার। বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পাচ্ছে ছবিটি।’

অসম বয়সের প্রেমের গল্প নিয়ে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনিমোয় সিমলার বিপরীতে অভিনয় করেছেন মামুন। ২০১৪ সালের আগস্ট মাসে সত্য ঘটনা অবলম্বনে শুরু হয় এ ছবির শুটিং।এ সিনেমায় ৩৮ বছর বয়সী এক নারীর প্রেমে জড়িয়ে পড়ে ১৮ বছরের এক তরুণ।

ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

একুশে সংবাদ/জা/তাশা