AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজয়া দশমীতে দেবী সাজে মিথিলা 


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৫ পিএম, ১৬ অক্টোবর, ২০২১
বিজয়া দশমীতে দেবী সাজে মিথিলা 

শুক্রবার (১৫ অক্টোবর) বিজয়ার দিনে লালপেড়ে সাদা শাড়ি, লাল রঙের পিঠখোলা ব্লাউজ, খোঁপা করা চুলে জুঁই ফুলের মালা, কপালে লাল টিপ, তাকিয়ে আছেন ঘাড় ঘুরিয়ে বাঁকা চোখে; এমন রূপে দেখা দিয়েছেন অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা।

দুর্গাপূজা উপলক্ষেই  ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বিশেষ এ ছবিটি। আর ক্যাপশনে লিখেছেন, ‘শুভ বিজয়া। আসছে বছর আবার হবে! মহাসমারোহে হবে!’

মিথিলাকে পূজার সাজে দেখে তার অনুসারীরাও মুগ্ধ। প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত ছবিটিতে ২৭ হাজারের বেশি লাইক পড়েছে। তবে কমেন্ট অপশন সীমাবদ্ধ করে রাখায় এতে তেমন কেউ মন্তব্য করতে পারেননি।

কয়েক মাস স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে ভারতে থাকার সুবাদে শোনা গিয়েছিল, কলকাতায় দুর্গাপূজা উদযাপন করবেন মিথিলা। তবে তিনি সপ্তাহ দুয়েক আগে নিশ্চিত করেন, কলকাতা নয়, ঢাকাতেই হবে তার পূজা। কয়েক দিনের মধ্যে সৃজিতও আসবেন ঢাকায়।

ইসলাম ধর্মের অনুসারী হলেও মিথিলা সব ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। ছোটবেলা থেকেই দুর্গাপূজা কিংবা বড় দিন, সব উৎসবে সমানভাবে আনন্দ করতেন বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এখন যেমন বিশ্বের প্রতিটি দেশে ছোঁয়াচে রোগের মতো সাম্প্রদায়িকতা ছড়িয়ে পড়েছে, আমাদের সময়ে কিন্তু সেই পরিস্থিতির মুখোমুখি হইনি আমরা। দুর্গাপূজা, ঈদ বা বড়দিন; প্রতিটি উৎসবেই আমরা একইভাবে আনন্দ করেছি। তবে এ কথা ঠিক, কলকাতায় যেমন বড় করে দুর্গাপূজা পালন করা হয়, বাংলাদেশে তেমনটা ঘটে ঈদের সময়ে।’

প্রসঙ্গত, কলকাতায় তিনটি সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা।  এরই মধ্যে  একটির শুটিংও শেষ করে ফেলেছেন। আবার ঢাকায়ও তার হাতে রয়েছে একাধিক প্রজেক্ট। হাতে এখন বিস্তর কাজ মিথিলার। কয়েক দিন আগেই অরুণ চৌধুরীর পরিচালনায় ‘জলে জ্বলে তারা’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন। তার আগে ‘অমানুষ’ সিনেমার কাজ।


একুশে সংবাদ/জা/তাশা

Link copied!