ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পূজার আনন্দকে আরো বাড়িয়ে দিতে নাচবেন মৌ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০০ পিএম, ১৪ অক্টোবর, ২০২১
পূজার আনন্দকে আরো বাড়িয়ে দিতে নাচবেন মৌ

শারদীয় দুর্গাপূজার আনন্দকে আরো বাড়িয়ে দিতে বাংলাদেশ টেলিভিশনে নির্মিত হয়েছে বিশেষ অনুষ্ঠান ‘শারদ আনন্দ’।

তারকাদের আড্ডা, ব্যান্ড শো, গেম শো, কীর্তন, নৃত্য ও নতুন নতুন গানের মাধ্যমে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এটি উপস্থাপনা করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও শিপন মিত্র। 

বিটিভিতে ‘শারদ আনন্দ’ প্রচারিত হবে বিজয়া দশমী ১৫ অক্টোবর রাত ৯টায়। এমনটাই জানিয়েছেন ‘শারদ আনন্দ’ অনুষ্ঠানের প্রযোজক এল রুমা আকতার।

তিনি আরো জানান, বিভিন্ন আয়োজনে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। নাচ, গান, কীর্তন, আড্ডা, গেম শো সবই থাকছে এখানে। কবিরুল ইসলাম রতনের নৃত্য পরিচালনায় নাচবেন সাদিয়া ইসলাম মৌ। দেবী দুর্গার নয়টি রূপ নিয়ে নৃত্য পরিবেশনা করবেন অনিক বোস। এছাড়াও দেশের গানের সঙ্গে আরতি নৃত্যের ফিউশন ঘটিয়ে ব্যতিক্রমধর্মী নাচ নিয়ে হাজির হবেন পূজা সেনগুপ্ত ও তার দল।

আড্ডা ও গেম শো’তে অংশ গ্রহণ নেবেন কিরণ চন্দ্র রায়, চন্দনা মজুমদার, ওয়ার্দা রিহাব ও অর্ণব। চমৎকার একটি কীর্তন গাইবেন তুলিকা ঘোষ। ফোয়াদ নাসের বাবুর সংগীতায়োজনে ও সুমন সাহার কথায় নতুন দুটি গানে কণ্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী সমরজিৎ, উপলা দাশ, বিজন মিস্ত্রি, ছন্দা, চক্রবর্তী, অনন্যা আচার্য্য, সুস্মিতা সাহা, পপি পাল, স্বপ্নীল সজীব ও শুভ।

এছাড়াও বিপ্লব সাহা, কর্ণিয়া ও স্বপ্নীল সজীবের কণ্ঠে থাকছে দুর্গাপূজা নিয়ে একটি গান। শুভ্রদেব ও প্রিয়াংকা গোপের কণ্ঠে শোনা যাবে দ্বৈত গান। থাকছে জলের গানেরও একটি ব্যতিক্রমধর্মী পরিবেশনা।


একুশে সংবাদ/আরিফ