AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওর সঙ্গে আমি ফের কাজ করতে চাই,তার জন্য আমার দরজা খোলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০৯ পিএম, ৪ আগস্ট, ২০২১
ওর সঙ্গে আমি ফের কাজ করতে চাই,তার জন্য আমার দরজা খোলা

মঙ্গলবার (৩ আগস্ট) কলকাতা টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন আমি বেশ কিছু বিষয়ে সম্প্রতি ট্রোলের শিকার হয়েছি । যদিও আমি সে সব আমলে নিতে রাজি না। তিনি বলেন লোকে সব সময়ই কিছু না কিছু বলে যায়, তাতে কান দিলে চলে না! তাই আমি পরিবারে ও কেরিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চাই।

তিনি আরও বলেন , ছেলে অভিমন্যু সম্প্রতি আইসিএসই (ইন্ডিয়ান সার্টিফিকেট অব সেকেন্ডারি এডুকেশন) পাস করেছেন, দারুণ নম্বরও পেয়েছেন। স্বাভাবিক ভাবেই মা হিসেবে বিষয়টা নিয়ে শ্রাবন্তীর গর্বের সীমা নেই।

যদিও করোনার জন্য বাইরে কোথাও যাওয়া হয়নি, বাড়িতে থেকেই সেলিব্রেট করেছেন তারা। শ্রাবন্তীর বাবা ও মা এসেছিলেন। তবে শ্রাবন্তী বলছেন, ছেলেকে পরীক্ষা পাসের গিফট দেওয়া বাকি আছে। ১৪ অগস্ট অভিমন্যুরর জন্মদিন। সে দিন সব মিলিয়ে বড়সড় একটা গিফট দেওয়ার পরিকল্পনা করেছেন তিনি।

ছেলে প্রসঙ্গে শ্রাবন্তী আরও জানিয়েছেন, অভিমন্যু ছবি পরিচালনাকেই পেশা হিসাবে বেছে নিতে চান। সে এখন থেকেই একটা স্ক্রিপ্ট লিখছে। ক্লাস ১২-র পর ও ফিল্ম স্ট্যাডি করতে চায়। আমিও ওকে বলেছি, ওর প্রথম ছবিতে আমি অভিনয় করব। আমিও আগামীতে সিনেমা পরিচালনা করতে চাই।

ভবিষ্যতের এ পরিকল্পনার মধ্যেও কাজের জগতে ফেরা নিয়ে প্রচণ্ড হতাশ শ্রাবন্তী। তিনি বলছেন, পাগল হয়ে যাচ্ছি। শুটিংয়ের পাশাপাশি বিভিন্ন কাজকর্ম, মেক আপ ভ্যান, নতুন নতুন পোশাক পরা, লাঞ্চের সময় গল্প এগুলো খুব মিস করছি। ছোট পর্দা হোক বা ওটিটি, যে কোনো শুটিং করার একটা অন্য অভিজ্ঞতা আছে। আশা করি, অক্টোবর থেকে আমি ফের শুটিং শুরু করব। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যেয়ের খেলাঘর সিনেমার শুটিং শুরু হবে। আমার সঙ্গে অভিনয় করবে দেব।

এতদিন পর দেবের সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা, অন্যদিকে ছেলেও বাবার মতো পরিচালনার জগতে পা রাখতে চাইছে। সব মিলিয়ে শ্রাবন্তীর বক্তব্যে উঠে এসেছে প্রাক্তন স্বামী রাজীব কুমার বিশ্বাসের কথা।

নায়িকা বললেন, রাজীবের সঙ্গে তার কাজ করতে আপত্তি নেই। স্বামী হিসেবে হয় তো আমার সঙ্গে মতানৈক্য হয়েছে কিন্তু চিত্রপরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজ করছে। এমনকী, আমাদের বিচ্ছেদ চলাকালীন বিন্দাস ও মজনু সিনেমায় অভিনয় করেছি। ওর সঙ্গে আমি ফের কাজ করতে চাই।

তবে রাজীবের জন্য দরজা খোলা থাকলেও আরেক প্রাক্তন স্বামী রোশন সিং সম্পর্কে কিছু বলতে রাজি না শ্রাবন্তী। শোনা গেছে, রোশন ফের শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক তৈরি করতে রাজি। কিন্তু শ্রাবন্তী রোশনের প্রসঙ্গ উঠতে বলেন আমি এখন কিছুই চাই না, কাউকেই চাই না। শুধু নিজের কাজ করতে চাই ।

একুশে সংবাদ/স.টি/বর্না

Link copied!