ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পর্ন নিয়ে এতো রাখঢাক রাখা উচিত না: সালমানের সাবেক প্রেমিকা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩১ পিএম, ২৮ জুলাই, ২০২১
পর্ন নিয়ে এতো রাখঢাক রাখা উচিত না: সালমানের সাবেক প্রেমিকা

পর্নকাণ্ডে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর উত্তাল বলিউড পাড়া। গহনা বশিষ্ঠ, শার্লিন চোপড়া, পুনম পাণ্ডে, সোফিয়া হায়াতের পর এবার বিষয়টি নিয়ে মন্তব্য করলেন সালমান খানের সাবেক প্রেমিকা অভিনেত্রী সোমি আলি।

সালমান খানকে বিয়ে করতে পাকিস্তান থেকে ভারতে এসেছিলেন সোমি আলি। তার সে ইচ্ছা পূরণ হয়নি, তবে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ঠিকই। যদিও খুব বেশি সিনেমায় অভিনয় করেননি। তবে সালমান খানের সঙ্গে প্রেম করেছেন ৮ বছর। খবর আনন্দবাজার।

 নিজের মত প্রকাশ করলেন সোমি আলি। তার মতে, পর্ন নিয়ে নাক সিঁটকানোর প্রবণতা আছে ভারতে। যে দেশে কামসূত্র গ্রন্থ লেখা হয়েছে, সে দেশে পর্ন নিয়ে এতো রাখঢাক রাখা উচিত না।

সোমি আলি এক সাক্ষাৎকারে বলেন, ‘যত বেশি লুকানো হবে, তত বেশি মানুষ যৌনতা ও পর্ন নিয়ে আগ্রহী হবে। কৌতূহল বাড়বে। পর্নকে যারা পেশা হিসেবে নিয়েছেন, তাদের আমি খারাপ চোখে দেখি না। তবে পর্ন বানিয়ে কারো ক্ষতি করা অথবা নারী পাচারের মতো অপরাধকে প্রশ্রয় দেই না।’

খুব শিগগিরই স্কুল, কলেজ ও বাড়িতে যৌন শিক্ষা পাঠ চালু করা দরকার বলে মনে করেন এ অভিনেত্রী। তার ভাষায়, ‘গভীর প্রেমে ঘনিষ্ঠতা থাকাই স্বাভাবিক। তাই প্রেমের দৃশ্য বা চুম্বন দৃশ্য বর্ণনা করা খারাপ কিছু না।

সোমি অভিনীত প্রথম সিনেমা ‘বুলন্দ’। ১৯৯২ সালে এ সিনেমায় অভিনয় করলেও এখনো মুক্তি পায়নি এটি। মুক্তির দিক থেকে তার প্রথম সিনেমা ‘অন্ত’। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া এ সিনেমায় ‘প্রিয়া’ চরিত্রে অভিনয় করেছিলেন সোমি। অভিনয় ক্যারিয়ারে সুনীল শেঠি আর সাইফ আলি খানের সঙ্গে জুটিবদ্ধ হয়েছিলেন তিনি।

অভিনেত্রী হওয়ার ইচ্ছা নিয়ে ভারতে আসেননি সোমি আলি। সালমানের প্রতি ভালোবাসার কারণেই ১৬ বছর বয়সে মুম্বাই আসেন তিনি। বলিউড ভাইজানের প্রতি সোমি আলির ভালোবাসা দেখে তাকে ভারতে আসার অনুমতি দিয়েছিলেন তার মা। করাচিতে জন্ম নেওয়া এ অভিনেত্রীর মা তেহমিনা একজন ইরাকি। আর বাবা পাকিস্তানি। 

একুশে সংবাদ/স/তাশা