ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

স্তন ও নিতম্বে সার্জারি করানোর কথা বলেছিলেন পরিচালক: প্রিয়াঙ্কা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৭:২৫ পিএম, ১৮ জুলাই, ২০২১
স্তন ও নিতম্বে সার্জারি করানোর কথা বলেছিলেন পরিচালক: প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশেও অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন তিনি। তবে ভক্তরা তাকে দেশি গার্ল বলেই ডাকেন। আজ ১৮ জুলাই তার জন্মদিন। এবার তিনি ৩৮ বছরে পা রাখলেন। জন্মদিনের প্রহর শুরু হতেই ভক্তদের ভালোবাসায় ভেসে যাচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের আত্মজীবনীতে সেকথাই তুলে ধরেছেন প্রিয়াঙ্কা। 

আত্মজীবনীতে প্রিয়াঙ্কা লিখেছেন, এক পরিচালক, প্রযোজকের সঙ্গে কথা হচ্ছিল তাঁর। কিছুক্ষণ কথা বলার পর পরিচালক অভিনেত্রীকে হেঁটে দেখাতে বলেন। প্রিয়াঙ্কা তা করলে পরিচালক তাঁকে শারীরিক গঠন নিয়ে নানান কথা বলতে থাকেন। প্রিয়াঙ্কাকে স্তন সার্জারি করার কথা বলেছিলেন ওই পরিচালক। ওই পরিচালকের যুক্তিতে সিনেমায় স্তনের মাপ নাকি ভীষণ প্রয়োজনীয়।  
  
শুধু তাই নয়, প্রিয়াঙ্কা লিখেছেন, ওই পরিচালক তাঁকে চোয়াল ও নিতম্বেও সার্জারি করানোর কথা বলেছিলেন। অভিনেত্রী লিখেছেন, ওই পরিচালকের কথায় সেদিন তিনি ভীষণই অস্বস্তির মধ্যে পরেছিলেন, বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন। তবে আশ্বর্যের বিষয় প্রিয়াঙ্কার ম্যানেজারও পরিচালকের কথায় সায় দিয়েছিলেন।    

প্রিয়াঙ্কা লিখেছেন, ওই পরিচালক তাঁকে সাফ জানিয়েছিলেন, শরীরে সার্জারি করানো ছাড়া তিনি সাফল্য পাবেন না। অভিনেত্রী লিখেছেন, ওইদিন ইন্ডাস্ট্রি তাঁকে শ্যামবর্ণা এবং অন্যরকম দেখতে হওয়ার তকমা লাগিয়েছিল। সেদিন প্রিয়াঙ্কারও মনে হয়েছিল, ''আমি কি এই প্রতিযোগিতায় টিকে থাকতে পারবো? '' তবে ওই পরিস্থিতিতে অভিনেত্রীর পরিবার তাঁর পাশে ছিল বলে লিখেছেন প্রিয়াঙ্কা। 

এখানেই শেষ নয়, প্রিয়াঙ্কা লিখেছেন, পরিচালক তাঁকে বলেছিলেন স্টাইলিশের সঙ্গে কথা বলতে। তাঁকে বলা হয়েছিল, চাঁদের মতো দেখতে হওয়া উচিত। নাহলে লোক কেন সিনেমা দেখতে আসবে? এমনকি ওই পরিচালকের কথায়, ''যাই হোক না কেন নায়িকার প্যান্টি দেখা না গেলে লোক সিনেমা দেখবে না।'' প্রিয়াঙ্কার অস্বস্তি দেখে ওই দিন সলমন খান পরিস্থিতি সামাল দিয়েছিলেন বলে লিখেছেন নায়িকা। 
  
এখানেই শেষ নয়, আত্মজীবনীতে প্রিয়াঙ্কা আরও লিখেছেন, হাইস্কুলে পড়ার সময় তাঁকে হেনস্থার শিকার হতে হয়। ১৬ বছর বয়সে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের বস্টনে চলে গিয়েছিলেন, সেখানকার স্কুলে তাঁকে হেনস্থার শিকার হতে হয়। 

মার্কিন যুক্তরাষ্ট্রের স্কুলে পড়ার স্মৃতি প্রসঙ্গে প্রিয়াঙ্কা লিখেছেন, সেসময় বব বলে তাঁর একজন প্রেমিক ছিল, যাঁর সঙ্গে একদিন তিনি বাড়িতে হাত ধরে বসে সিনেমা দেখছিলেন। প্রিয়াঙ্কা লিখেছেন, ''তখন দুপুর ২ বাজে, হঠাৎ আমার মাসি চলে আসে'', তখন তিনি কী করবেন বুঝতে না পেরে প্রেমিককে আলমারির মধ্যে লুকিয়ে ফেলেছিলেন।   
  
প্রিয়াঙ্কা লিখেছেন, নিক যখন তাঁকে প্রথম মেসেজ পাঠায় তখন তাঁর বয়স ৩৫। অভিনেত্রী তখন বিয়ে করতে, সন্তানের মা হতে প্রস্তুত। তবে নিকের বয়স তখন মাত্র ২০। তাই প্রিয়াঙ্কার আশঙ্কা ছিল, নিক তাতে আদৌ রাজি হবেন কিনা। 
 
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জেতা প্রসঙ্গে প্রিয়াঙ্কা লিখেছেন, ''তখন আমার বয়স মাত্র ১৭, আমি কোনও মডেল বা অভিনেতার পরিবার থেকেও আসিনি, তাই প্রতিযোগিতার সেই উন্মাদনার মধ্যে আমি সবসময় মাথা উঁচু রাখার চেষ্টা করেছিলাম।''

জীবন কখন তাঁর ধৈর্যের পরীক্ষা নিয়েছিল? সে প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, তাঁর বাবা অশোক চোপড়ার মৃত্য ুর সময়। নিজেকে সেসময় ভীষণই অসহায় মনে হয়েছিল বলে লিখেছেন পিগি চপস। 

ব্যক্তিজীবনে ২০১৮ সালের ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন মার্কিন সঙ্গীত তারকা নিক জোনাসের সঙ্গে। বেশ সুখের সংসার তাদের। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়া ছবিতে সেই আভাস মেলে।


একুশে সংবাদ/ আরিফ