AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাইগার ও দিশা দুজনে উরাল দিলেন মলদ্বীপে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৩৮ পিএম, ২০ এপ্রিল, ২০২১
টাইগার ও দিশা দুজনে উরাল দিলেন মলদ্বীপে

দিশা পাটানি ও টাইগারের শ্রফের প্রেমের গুঞ্জন এখন আর কারও অজানা নয়। এক সঙ্গে সিনেমা করতে গিয়েই একে অপরের প্রতি ভালোলাগা তৈরি হয় তাঁদের। যদিও এই প্রেম নিয়ে দুজনের কেউ প্রকাশ্যে মুখ না খুললেও, সকলেই আন্দাজ করতে পারছে তাঁদের প্রেম।  দিশা পাটানি ও টাইগারের শ্রফের প্রেমের গুঞ্জন এখন আর কারও অজানা নয়। এক সঙ্গে সিনেমা করতে গিয়েই একে অপরের প্রতি ভালোলাগা তৈরি হয় তাঁদের। যদিও এই প্রেম নিয়ে দুজনের কেউ প্রকাশ্যে মুখ না খুললেও, সকলেই আন্দাজ করতে পারছে তাঁদের প্রেমের কথা ।

 সম্প্রতি মুম্বই বিমান বন্দর থেকে মলদ্বীপের জন্য উড়ে গিয়েছেন তাঁরা। কাজের ফাঁকে একটু বিরতি তো দরকার। তাই দু'জনে মিলে চলে গিয়েছেন মলদ্বীপের সমুদ্রে।সম্প্রতি মুম্বই বিমান বন্দর থেকে মলদ্বীপের জন্য উড়ে গিয়েছেন তাঁরা। কাজের ফাঁকে একটু বিরতি তো দরকার। তাই দু'জনে মিলে চলে গিয়েছেন মলদ্বীপের সমুদ্রে। 

বিকিনি পরে সমুদ্রে ঝাঁপ থেকে সৈকতে রোদ পোহানোর ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টাইগারকেও দেখা গিয়েছে খালি গায়ে মলদ্বীপে।সেখান থেকে নানা ছবি শেয়ার করেছেন দিশা। বিকিনি পরে সমুদ্রে ঝাঁপ থেকে সৈকতে রোদ পোহানোর ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টাইগারকেও দেখা গিয়েছে খালি গায়ে মলদ্বীপে।

সেখান থেকে নানা ছবি শেয়ার করেছেন দিশা। বিকিনি পরে সমুদ্রে ঝাঁপ থেকে সৈকতে রোদ পোহানোর ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টাইগারকেও দেখা গিয়েছে খালি গায়ে মলদ্বীপে।
 
কিন্তু এই সময় দেশে এবং বিদেশে যেভাবে কোভিড বাড়ছে, তাতে তাঁদের এই বেড়াতে যাওয়াকে ভালো চোখে দেখছেন না অনেকেই। কিন্তু এই সময় দেশে এবং বিদেশে যেভাবে কোভিড বাড়ছে, তাতে তাঁদের এই বেড়াতে যাওয়াকে ভালো চোখে দেখছেন না অনেকেই। 

টাইগার আর দিশা মলদ্বীপ থেকেই সোশ্যাল মিডিয়ায় করোনা ভাইরাস নিয়ে মানুষকে সতর্ক করেছেন। আর তার জেরেই সমালোচনায় পড়তে হয়েছে তাঁদের। অনেকেই বলেছেন, আপনি তো নিজেই কিছু না মেনে বেড়াতে গিয়েছেন, তবে আর কেন বলছেন ! এই সব নিয়ে এখন জল্পনা তুঙ্গে। তবে সে সবে কান না দিয়ে টাইগার-দিশা প্রেমে মগ্ন মলদ্বীপের সমুদ্রে।

একুশে সংবাদ/নি/ব

Link copied!