ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মডেল স্বর্ণার যে ২ ছবিতে উত্তাল ফেসবুক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৩১ পিএম, ১২ মার্চ, ২০২১
মডেল স্বর্ণার যে ২ ছবিতে উত্তাল ফেসবুক

সাবেক স্বামীর মামলায় গ্রেফতার হওয়ার পর আলোচিত মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এর মধ্যে একটি ছবিতে স্বর্ণা মদভর্তি গ্লাস হাতে বসে আছেন, অন্যটিতে তাকে ধূমপান করতে দেখা যাচ্ছে। 

ছবি দুটি গত বছরের ২১ জানুয়ারি রোমানা ইসলাম স্বর্ণা নামের একটি অফিসিয়াল ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়।  তবে ১৬ হাজার ফলোয়ার সংখ্যার ওই পেজটি স্বর্ণার নিজের কিনা তা জানা যায়নি। পেজটি স্বর্ণার শতাধিক ছবি রয়েছে। 

তবে সাবেক স্বামীর মামলায় গ্রেফতারের পর আলোচনায় আসেন এ মডেল ও অভিনেত্রী। এরপর থেকে স্বর্ণাকে নিয়ে সামাজিকমাধ্যমে নানা সমালোচনা চলছে। এর মধ্যেই তার গত বছেরর এ ছবি দুটি নিয়ে নতুন করে চর্চা শুরু করেছেন নেটিজেনরা। 

সাবেক স্বামীর কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে বৃহস্পতিবার রাজধানীর লালমাটিয়া স্বর্ণাকে গ্রেফতার করে পুলিশ। 

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ গতকাল জানান, ২০১৫ সালে স্বর্ণা অভিনীত একটি সিনেমা মুক্তি পায়। এছাড়া একাধিক বিজ্ঞাপনের মডেলও ছিলেন তিনি। 

২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে ফেসবুকে স্বর্ণার পরিচয় হয়। ২০১৯ সালের মার্চে তারা বিয়ে করেন। এরপর কামরুল সৌদি আরব চলে যান। গাড়ি ও ফ্ল্যাট কেনা এবং ব্যবসা করাসহ নানা অজুহাতে কামরুলের কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা। 

সম্প্রতি কামরুল দেশে ফিরলে স্বর্ণা জানায়, সে কামরুলকে অনেক আগেই তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয়। এরপর কামরুল মোহাম্মদপুর থানায় মামলা করেন। সন্ধ্যায় লালমাটিয়ার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একুশেসংবাদ/অমৃ