ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নোরার সাথে নাচতে গিয়ে স্টেজ থেকে পালালের সালমান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৫ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
নোরার সাথে নাচতে গিয়ে স্টেজ থেকে পালালের সালমান!

বলিউডে এই মুহূর্তে ডান্সিং কুইনের নাম এলে সবার আগে উঠে আসে নোরা ফাতেহির নাম। বলিউডে ডান্স ও অভিনয় নিয়ে এখন নোরা ফাতেহি হলেন হট কেক। নোরার ভিডিওর জন্য অপেক্ষায় থাকে সোশ্যাল মিডিয়ায় উপস্থিত তার ফ্যানেরা। আর এবার নোরা ও সালমান খানকে দেখা গেলো রিয়ালিটি শোএর এক মঞ্চে নাচ করতে।

বিগবস ১৪'র ফাইনাল অনুষ্ঠানে সালমানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোরা ফাতেহি। নোরা নিজেই উঠে এসেছিলেন একটি রিয়ালিটি শো-এর মঞ্চ থেকে। সেই শো'তে তিনি না জিতলেও, বলিউডে নিজের জায়গা ঠিকই করে নিয়েছেন। একের পর এক আইটেম সং এ নাম করেছেন নোরা। তাঁর 'ও সাকি সাকি' বা 'হায় গরমি' গানের তালে পাগল গোটা পৃথিবী। এবার সেই তালে মজলেন সালমান খান।

বিগবসের মঞ্চে নোরার সঙ্গে কোমর দোলালেন সালমান। তবে শুধু কোমর দোলানো নয়, করে ফেললেন মজার কাণ্ড। নোরা 'হায় গরমি' গানে নাচার জন্য মঞ্চে শুয়ে কোমরের লটকে ঝটকে দেখাতে শুরু করলেন। সেই নাচ করতে গিয়ে স্টেজে শুয়ে পড়লেন সালমান। ব্যস এখানেই সল্লুকে কয়েক গোল দিয়ে দিলেন নোরা। সালমান ওই স্টেপ ফলো করতে গিয়ে নাজেহাল হয়ে স্টেজ থেকেই নেমে গেলেন। এই মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।


একুশে সংবাদ/ন/আ