AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সন্তানকে সাধারণ শিশুর মতোই বড় করতে চান আনুষ্কা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:০০ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২০
সন্তানকে সাধারণ শিশুর মতোই বড় করতে চান আনুষ্কা

আনুষ্কা শর্মা আর কয়েকদিন পর মা হচ্ছেন। মা হওয়ার আগে এবার ভগের কভার ফটোশ্যুট করেন আনুষ্কা। মা হওয়ার আগে বেবি বাম্প নিয়ে আনুষ্কা যখন ফটোশ্যুট করেন, তা দেখে প্রশংসা শুরু করেন বিরাট কোহলি।

ফটোশ্যুটের পাশাপাশি ভগের সাক্ষাৎকারে হাজির হন আনুষ্কা শর্মা। যেখানে মা হওয়ার পর থেকে সন্তানকে বড় করা নিয়ে বিভিন্ন বিষয়ে মুখ খোলেন আনুষ্কা। তিনি বলেন, "মা হওয়ার পর সন্তানকে এক্কেবারে সাধারণভাবে মানুষ করতে চাই। সন্তানকে কখনও ক্যামেরার ফ্ল্যাশে রাখতে চাই না।

ক্রমাগত ক্যামেরার ফ্ল্যাশের সামনে যদি সন্তানকে রাখা হয়, তাহলে আর পাঁচজন সাধারণ শিশুর মতো সে বড় হতে পারে না। সেই কারণেই একেবারে সাধরণভাবে সন্তানকে বড় করে তুলতে চাই।" পাশপাশি সোশ্যাল মিডিয়ার সঙ্গেও তাঁরা সন্তানের কোনও যোগাযোগ রাখতে চান না বলে জানান আনুষ্কা। তবে বড় হওয়ার পর তাঁদের সন্তান নিজের সিদ্ধান্ত নিজেই নিতে শিখবে। ফলে সেই সময় সে কী করবে না করবে, সেটা তার উপর নির্ভর করবে।

এই মুহূর্তে তাঁরা সন্তানকে কোন ভাবেই সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত করতে চান না বলে স্পষ্ট জানান অনুষ্কা শর্মা। সাধারণ মানুষ হোক বা তারকা সন্তান, প্রত্যেকেই একইরকম। তাই ছোট থেকে সন্তানদের আলাদা করে ক্যামেরার সামনে এনে সোশ্যাল মিডিয়ায় জায়গা করে দেওয়ার কোনও মানে হয় না বলে মত প্রকাশ করেন অভিনেত্রী। প্রসঙ্গত বলিউডে সব সময় ক্যামেরার ফ্ল্যাশ থাকে তৈমুর। সাইফ-কারিনার সন্তানকে নিয়ে পাপারাৎজি সব সময় মুখিয়ে থাকেন।

যে বিষয়ে মাঝে মধ্যেই বিরক্তি প্রকাশ করতে দেখা যায় কারিনা-সাইফকে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায় শর্মিলা ঠাকুরকে।

একুশে সংবাদ/জি/আ

Link copied!