AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুইমস্যুটে লেন্সবন্দি মালাইকা 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১৭ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২০
সুইমস্যুটে লেন্সবন্দি মালাইকা 

নতুন ইংরেজি বছর উদযাপনের জন্য আগেভাগেই ক্রিসমাসের ছুটিতে গোয়াতে সময় কাটাচ্ছেন মালাইকা। তাঁর সঙ্গে গিয়েছেন অর্জুন কাপুর, ছেলে আরহান, বোন অমৃতা আরোরা ও তাঁর স্বামী শাকিল। 

তাঁরা এখানে থাকছেন আজারা বিচ হাউসে, যা শাকিল ও অমৃতার হলিডে হোম। আসলে গোয়াতে এলেই তাঁরা এখানেই থাকেন। এই সফর বেশ উপভোগ করছেন মালাইকা। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি আপলোড করেছেন তিনি, যেগুলিতে তাঁকে পুলের ধারে নজরকাড়া পোজ দিতে দেখা গিয়েছে।

গোয়ার হোটেলে সুইম স্যুটে ক্যামেরাবন্দি বেশকিছু ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন তিনি।

মালাইকা যে ছবিগুলি শেয়ার করেছেন সেগুলিতে তাঁকে অ্যানিম্যাল প্রিন্টের সবুজ স্যুইমস্যুটে দেখা গিয়েছে। সঙ্গে সানগ্লাস। ছবিতে বরাবরের মতোই তাঁকে বেশ গ্ল্যামারাস দেখিয়েছে। আবার কয়েকটি ছবিতে সবুজ রঙের পোশাক পরে জানালা থেকে ঝুঁকে কিছু দেখতে দেখা গিয়েছে। সেইসঙ্গে আবার সুইমিং পুলেও দেখা গিয়েছে তাঁকে।

মালাইকার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এল অর্জুনের সঙ্গে তাঁর একান্ত একটি মুহূর্ত। যেখানে অ্যানিম্যাল প্রিন্টেড সুইম স্যুটে দেখা যাচ্ছে মডেল, অভিনেত্রীকে। অন্যদিকে, পুলে দাঁড়িয়ে মালাইকার ছবি লেন্সবন্দি করার চেষ্টায় হয়েছেন অর্জুন কাপুর।

বিগত কয়েক বছর ধরেই একে অপরের সঙ্গে ডেট করছেন মালাইকা ও অর্জুন। ২০১৯-এ তাঁরা তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন। উল্লেখ্য, মালাইকা বিবাহবিচ্ছিন্না। ২০১৭-তে আরবাজ খানের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে যায়।


একুশে সংবাদ/এ.বি.পি/আ

Link copied!