AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

করোনামুক্ত হলেন আরেফিন-ফারিয়া


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১৩ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২০
করোনামুক্ত হলেন আরেফিন-ফারিয়া

মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন অভিনেতা আরিফিন শুভ ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। চলতি মাসের ১২ ডিসেম্বর তাদের দু’জনের আক্রান্ত হওয়ার খবরটি প্রকাশ্যে আসে। বেশ দুশ্চিন্তার ভাঁজ পড়েছিলো চলচ্চিত্রপাড়ায়। একই দিনে জানা গিয়েছিলো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চলচ্চিত্র অভিনেতা আরেফিন শুভ ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। এরপর থেকে দুজনেই ছিলেন আইসোলেশনে। তারা নিজেই করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছিলেন।

১৫ দিন পর আজ রোববার (২৭ ডিসেম্বর) জানা গেল করোনা থেকে মুক্ত হয়েছেন শুভ ও ফারিয়া। দুজনেই গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার ফেসবুকে এক ভিডিওবার্তায় আরেফিন শুভ তার সুস্থ হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গতকাল রাতে আমি করোনার দ্বিতীয় টেস্ট করিয়েছি, তা নেগেটিভ এসেছে। আল্লাহকে অসংখ্য ধন্যবাদ। করোনা থেকে বেরিয়ে এসেছি।

করোনা সেরে গেলেও কমন দুইটি ঝামেলা হয়। একটি হচ্ছে শ্বাসপ্রশ্বাসের সমস্যা ও শারীরিক দুর্বলতা। এই দুইটি আমার আছে। আমি সতর্কতা অবলম্ব করে চলছি। আমি ঠিক আছি। শ্বাসপ্রশ্বাসের সমস্যাটা একটু জ্বালাচ্ছে। চিকিৎসক যা যা প্রয়োজনীয় টেস্ট দিয়েছেন সবগুলো করিয়েছি। আশা করছি খুব শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে যাবো। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’

নুসরাত ফারিয়া বলেন, গত সপ্তাহে আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এরই মধ্যে আমি কাজে ফিরেছি। নারায়ণগঞ্জ ক্লাবের একটি শো'তে গতকাল (শনিবার, ২৬ ডিসেম্বর) পারফরম করেছি। আক্রান্ত হওয়ার পরও আমার শারীরিক কোন জটিলতা ছিল না, এখনো নেই। সবাই নিরাপদে থাকুন।

একুশে সংবাদ/জা/আ

Link copied!