ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০, ৮ কার্তিক ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

‘সুস্থ সংস্কৃতি চর্চার লক্ষে বঙ্গবন্ধু চলচ্চিত্র শিল্প প্রতিষ্ঠা করেছিলেন’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
অক্টোবর ১৭, ২০২০, ১১:৩৩ এএম
‘সুস্থ সংস্কৃতি চর্চার লক্ষে বঙ্গবন্ধু চলচ্চিত্র শিল্প প্রতিষ্ঠা করেছিলেন’

সুস্থ ধারার সংস্কৃতি চর্চার লক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চলচ্চিত্র শিল্প প্রতিষ্ঠা করেছিলেন। সুস্থ ধারার সংস্কৃতির বিকাশে ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানামূখী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করছেন বলে জানিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 

গতকাল শুক্রবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী 'মুজিব বর্ষ' উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি বাচসাস আয়োজিত "বঙ্গবন্ধু ও বাংলাদেশের চলচ্চিত্র" বিষয়ক সেমিনারে তিনি এ সব কথা জানান। 

বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদের সভাপতিত্বে সেমিনারে তথ্য সচিব কামরুন নাহার, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারন সম্পাদক ফরিদা ইয়াসমিন বিশিষ্ট সাংবাদিকবৃন্দ,চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা অভিনেত্রীসহ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে চলচ্চিত্র শিল্প ঘুরে দাড়াবে, গৌরবান্বিত ইতিহাস রচনা করবে, যার মধ্যে দিয়ে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে চলচ্চিত্র শিল্প প্রতিষ্ঠা করেছেন তা বাস্তবায়িত হবে।

একুশে সংবাদ/এআরএম

Side banner