AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশে প্রথম স্টোর চালু করল লিভাইস


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩৭ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
বাংলাদেশে প্রথম স্টোর চালু করল লিভাইস

আইকনিক ডেনিম লাইফস্টাইল ব্র্যান্ড লিভাইস বাংলাদেশে তাদের প্রথম স্টোর চালু করেছে। রাজধানীর বনানীতে লিভাইস স্টোরটি সম্প্রতি উদ্বোধন করা হয়। এ দেশে লিভাইসের অফিসিয়াল পার্টনার হিসেবে রয়েছে ডিবিএল গ্রুপ।

সোমবার (২২ এপ্রিল) লিভাইসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২২৭০ বর্গফুটের বনানীর বিশাল স্টোর বাংলাদেশে ফ্যাশনসচেতন ও ডেনিম ভক্ত উভয় শ্রেণির ক্রেতাদের জন্যই প্রধান গন্তব্য হিসেবে তৈরি করা হয়েছে। স্টোরটি অত্যাধুনিক আর্কিটেকচারাল নকশায় সুনিপুণভাবে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় ডিজাইনে তৈরি করা হয়েছে। স্টোরটি খুব সাবলীলভাবে ডিজিটাল প্রযুক্তি, অনন্য শপিং এক্সপেরিয়েন্স এবং স্থানীয় পছন্দ অনুসারে তৈরি নারী ও পুরুষ উভয়ের জন্য ডেনিম, নন-ডেনিম ও টপসের সংমিশ্রণ ঘটিয়েছে।

লিভাই স্ট্রাউস অ্যান্ড কোম্পানির দক্ষিণ এশিয়া-মধ্যপ্রাচ্য ও আফ্রিকার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডিরেক্টর আমিশা জৈন বলেন, ১৬ কোটির বেশি জনসংখ্যার বাংলাদেশে রয়েছে খুচরা বাজার সম্প্রসারণের এক বিশাল সুযোগ। ভোক্তারা এখন তাদের রুচির সঙ্গে মানানসই ভিন্নধর্মী স্টাইলের তৈরি লিভাইস ব্র্যান্ড অভিজ্ঞতার প্রত্যাশা করতে পারেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, লিভাই স্ট্রাউস অ্যান্ড কোম্পানি বিশ্বের পোশাক কোম্পানিগুলোর মধ্যে অন্যতম বৃহত্তম একটি ব্র্যান্ডের নাম এবং ডেনিমে বিশ্বে নেতৃস্থানীয়। কোম্পানিটি লিভাইস, ডকার্স, লিভাই স্ট্রাউস সিগনেচার, বিয়ন্ড ইয়োগা ইত্যাদি ব্র্যান্ডের আওতায় পুরুষ, নারী ও শিশুদের জন্য জিন্স, ক্যাজুয়াল পোশাক ও অ্যাকসেসরিজ ডিজাইন এবং তৈরি করে থাকে। এর পণ্য চেইন রিটেইলার, ডিপার্টমেন্টাল স্টোর, অনলাইন সাইট এবং আনুমানিক ৩ হাজার ২০০টি ব্র্যান্ড-ডেডিকেটেড স্টোর ও শপ-ইন-শপের একটি আন্তর্জাতিক সমন্বয়ের মাধ্যমে বিশ্বব্যাপী ১১০টিরও বেশি দেশে বিক্রি হয়। লিভাই স্ট্রাউস অ্যান্ড কোম্পানির ২০২৩ সালের নিট রাজস্ব ছিল ৬.২ বিলিয়ন মার্কিন ডলার।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা    

 

Link copied!