AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিডল্যান্ড ব্যাংকে ৫ মিলিয়ন ডলার বিনিয়োগ করছে আবিষ্কার ক্যাপিটাল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:০০ পিএম, ৩ এপ্রিল, ২০২৪
মিডল্যান্ড ব্যাংকে ৫ মিলিয়ন ডলার বিনিয়োগ করছে আবিষ্কার ক্যাপিটাল

ইএসজি ফার্স্ট ফান্ড, আবিষ্কার ক্যাপিটাল দ্বারা পরিচালিত, একটি আবিষ্কার গ্রুপের কোম্পানি। তারা তাদের পঞ্চম বিনিয়োগ হিসেবে ৫ মিলিয়ন ইউএস ডলার মিডল্যান্ড ব্যাংকে ইএসজি ফার্স্ট ফান্ড থেকে বিনিয়োগ করার ঘোষণা দিয়েছে।

মিডল্যান্ড ব্যাংক এবং আবিষ্কার ক্যাপিটালের ইএসজি ফার্স্ট ফান্ড বাংলাদেশের আরএমজি এবং টেক্সটাইল ভ্যালু চেইনের মধ্যে বিশ্বব্যাপী ক্লায়েন্টদের ক্যাটারিং-এর মধ্যে ইএসজি-সম্মত ব্যবসাকে সমর্থন করার জন্য নিবেদিত একটি অন-লেন্ডিং সুবিধা প্রতিষ্ঠা করতে সহযোগিতা করেছে। এ উদ্যোগটি শুধু আর্থিক সহায়তা প্রদানের লক্ষ্যে নয় বরং সমর্থিত ঋণগ্রহিতাদের ইএসজি অনুশীলনগুলিকে উন্নত করার প্রচেষ্টাও করবে।

মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আহসান-উজ জামান এবং আবিষ্কার ক্যাপিটালের অংশীদার অভিষেক মিত্তাল ২১ মার্চ ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের মো. জাহিদ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক; মো. জাভেদ তারেক খান, এসইভিপি এবং ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান; মো. জহিরুল ইসলাম, এসইভিপি এবং সিএফও; খোন্দকার তৌফিক হোসেন এসইভিপি এবং আইডি প্রধান; মারুফ হায়দার, ইভিপি এবং হেড অব ইউনিট-০৩, ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগ; নাজমুল আহসান, ভিপি, ট্রেজারি বিভাগের প্রধান এবং আবিষ্কার ক্যাপিটালের কান্ট্রি হেড নাজমুল করিমসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য নির্বাহী ও কর্মকর্তারা।


একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা

 

 

Link copied!